আগৈলঝাড়ায় নৈশপ্রহরীর পাহারা চলাকালীন সময়ে এক রাতে তিন দোকানে চুরি সংঘটিত হয়েছে। চোরের দল মূল্যবান মালামাল ও নগদ অর্থ হাতিয়ে নিয়েছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বুধবার গভীর রাতে উপজেলার সরবাড়ি বাজারে দু’জন নৈশপ্রহরী দায়িত্ব পালনরত থাকা অবস্থায় তালা ভেঙ্গে জ্বালানী ব্যবসায়ী সুধীর রঞ্জন হালদারের দোকান থেকে ১১টি গ্যাস সিলিন্ডার, মবিল ও নগদ অর্থ চুরি করে নিয়ে যায়। একই বাজারের ইলেকট্রনিক্স ব্যবসায়ী দীপংকর হালদারের দোকানের মূল্যবান মালামাল নিয়ে গেছে।

  পুরো সোনারগাঁওকে লকডাউনের জন্যে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান এমপি খোকার

বাজারের অপর ব্যবসায়ী পরিতোষ হালদারের দোকান থেকে ১২টি গ্যাস সিলিন্ডারসহ দুই লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে চোরের দল। একই বাজারে দু’জন নৈশপ্রহরীর পাহারা চলাকালীন সময়ে কি করে পর পর তিনটি দোকানে চুরি হয় তা সবাইকে ভাবিয়ে তুলেছে।

খবর পেয়ে বৃহস্পতিবার সকালে এসআই নাসির উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান, ভুক্তভোগী ব্যবসায়ীরা মামলা দিলে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *