পালিয়েও রক্ষা পেলোনা বরিশালের আগৈলঝাড়ার ইয়াবা সিন্ডিকেট প্রধান জাকাত ফকিরের ভাই মাদক কারবারি জাকির। পালিয়ে যাবার ৪দিন পর পুলিশী অভিযানে ফের গ্রেফতার হয়েছে সে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন জানান, গত ২১ এপ্রিল দায়ের করা মাদক মামলার পালিয়ে যাওয়া আসামী ফুল্লশ্রী গ্রামের মৃত রফিজ ফকিরের ছেলে মাদক কারবারি জাকির ফকিরকে বৃহস্পতিবার রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেন হ্যালিপ্যাড থেকে গ্রেফতার করে। সে গোয়েন্দা পুলিশের তালিকাভুক্ত আন্ত:জেলা মাদকের ডিলার ও একাধিক মাদক মামলার আসামী জাকাত ফকিরের ভাই। জাকাতকে পুলিশ বিপুল পরিমাণ ইয়াবাসহ গত ২১ এপ্রিল রাতে গ্রেফতার করে। ওই সময় জাকাতের সাথে থাকা তার ভাই জাকির পালিয়ে গিয়েছিল। ইয়াবাসহ জাকাত গ্রেফতারে ঘটনায় এসআই নাসির উদ্দিন বাদী হয়ে জাকাত ও তার ভাই মাদক কারবারি জাকির ফকিরকে আসামী করে ওই রাতেই মামলা দায়ের করেছিলেন। মামলা নং- ১৪ (২১-০৪-১৯)।

অন্যদিকে জয়দেবপুর থানার জিআর ১৭/৯১(১৭) মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী চেঙ্গুটিয়া গ্রামের সহিদ তালুকদারের ছেলে জুনায়েদ তালুকদারকে বৃহস্পতিবার রাতে এসআই জসীম উদ্দিন গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃতদের শুক্রবার সকালে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে।

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।