হিলি

দিনাজপুর সংবাদদাতা; জেলার  হিলিতে ৯ বছরের এক আদিবাসী শিশুকে ধর্ষণের চেষ্টার আসামী রহমত আলীকে (৪৫) গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

আজ মঙ্গলবার (২৬ মে ২০২০)  দুপুরে আটক রহমত আলীকে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

  • হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আব্দুর রাজ্জাক আকন্দ জানান, গত শনিবার (২৩ মে) রাত দুইটার দিকে হাকিমপুর উপজেলার চন্ডিপুর এলাকার আদিবাসী পড়ায় রহমত আলী ওই শিশুর হাত-পা বেঁধে ধর্ষণের চেষ্টা করে। এসময় মেয়েটি চিৎকার করতে থাকলে প্রতিবেসী একজন এগিয়ে এলে রহমত পালিয়ে যায়। পরে শিশুটিকে হাত-পা বাধা অবস্থায় উদ্ধার করা হয়।

আদিবাসী শিশুর বাবা জানান, হিলির কালিগঞ্জ এলাকার রহমত আলী একজন অমুসলিম মেয়েকে বিয়ে করে আমাদের আদিবাসী পাড়ায় বসবাস করে আসছে। গত শনিবার (২৩ মে) রাত দুইটার সময় রহমত আলী আমার শিশু বাচ্চাটিকে হাত-পা বেঁধে ধর্ষণের চেষ্টা করতে যায়। এসময় প্রতিবেশি একজন মেয়ে দেখতে পেলে চিৎকার করে এবং তখন রহমত পালিয়ে যায়। পরে রোববার আমি বাদি হয়ে হাকিমপুর থানায় মামলা করি।

  নেচে ফেঁসে গেলেন সিলেটের ৫ সহকারী শিক্ষক

 ওসি বলেন, রোববার (২৪ মে) শিশুটির বাবা অভিযোগ করলে সোমবার বিকেল আসামী রহমত আলীকে হিলির রাজধানী মোড় থেকে গ্রেপ্তার করি। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলায় মঙ্গলবার দুপুরে তাকে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

আমাদের বাণী ডট কম/২৬ মে ২০২০/সিসিপি