সদ্য সমাপ্ত তৃতীয় ধাপের ৫ম উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠ পরিবেশ ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করার কারণে রির্টানিং অফিসার ও রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আশেক হাসান এবং বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার মো: মাসুম রেজাকে অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেছে বালিয়াকান্দির সাধারণ ভোটার এবং বিভিন্ন শ্রেণীর পেশাজীবিরা। রাজবাড়ী জেলার মধ্যে বালিয়াকান্দিতে ভোটারদের সর্বোচ্চ উপস্থিতি ছিল। এবারের নির্বাচনে ৫৪ শতাংশ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে।

সদর ইউনিয়নের পাইককান্দি গ্রামের ভোটার ও বালিয়াকান্দি সরকারি কলেজের সাবেক এজিএস গোলাম মোর্তবা রিজু এই প্রতিনিধিকে জানান, সারা দেশে যেখানে ভোটারদের উপস্থিতি কম সেখানে বালিয়াকান্দিতে ৫৪ শতাংশ ভোট পড়েছে। শুধু তাই নয় এবারের উপজেলা পরিষদ নির্বাচন একটি উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়াই একটি অবাধ ও নিরপেক্ষ সুষ্ঠ নির্বাচন উপহার দেওয়ার জন্য আমরা বালিয়াকান্দিবাসী নির্বাচনের কাজে নিয়োজিত সকলকেই ধন্যবাদ জানাই। বিশেষ করে উপজেলা নির্বাহী অফিসার মো: মাসুম রেজা স্যারকে ধন্যবাদ না দিলেই নয়। আমরা দেখেছি তিনি নির্বাচনের তফসিল ঘোষণা করার পর থেকেই নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করার লক্ষে সকাল থেকে রাত অবধি তার কার্যালয়ে অবস্থান করেছেন।

  পথচারীদের ওপর উঠে গেল ট্রাক: নিহত ৩

ভাটিপাড়া গ্রামের ভোটার শিহাব শেখ জানান, প্রশাসনের দক্ষতা ও নিরপেক্ষতার কারণে নির্বাচনে একটিও জাল ভোট পড়েনি। গ্রামের সাধারণ ভোটাররা এবার বেশ খুশি হয়েছেন। তাছাড়া আমরা দেখেছি প্রশাসন ও আইন-শৃঙ্খলাবাহিনী যৌথভাবে সম্বনয় করে তারা চমৎকার একটি নির্বাচন আমাদের উপহার দিয়েছেন। এ জন্য আমরা বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার ইনচার্জ (ওসি) কে বিশেষ ভাবে ধন্যবাদ জানাই।

উল্লেখ্য, ২৪ মার্চ তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে রাজবাড়ীর বালিয়াকান্দিতে ৫৪ শতাংশ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করার ফলে নৌকা প্রতীক নিয়ে ৪৩ হাজার ২৫৯ ভোট পেয়ে টানা তৃতীয়বারের মতো বিজয়ী হয়েছেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: আবুল কালঅম আজাদ। তার নিকটতম প্রতিদ্বন্দী এহসানুল হক সাধন ( মোটরসাইকেল) প্রতীকে পেয়েছেন ৪০ হাজার ৫৮০ ভোট।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *