এমপি হিসেবে শপথ নিলেন বিএনপির জাহিদ

এমপি হিসেবে শপথ নিলেন ঠাকুরগাঁও-৩ (পীরগঞ্জ-রানীশংকৈল) আসন থেকে নির্বাচিত বিএনপি নেতা জাহেদুর রহমান জাহিদ। বৃহস্পতিবার দুপুরে তিনি জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরীর কক্ষে শপথ নেন।

বৃহস্পতিবার সকালে জাহিদুর রহমান শপথ নেওয়ার বিষয়ে তার আগ্রহের কথা জানিয়ে জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরীকে চিঠি দেন। পরে সংসদ সচিবালয়ে দুপুরে জাহিদুর রহমানের শপথ অনুষ্ঠানের সময় করেন স্পিকার।

এর আগে বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচনে জয়ী হওয়া গণফোরামের সুলতান মনসুর ও মোকাব্বির খান স্পিকার শিরীন শারমিন চৌধুরীর কাছে শপথ নেন।

  করোনা উপসর্গ নিয়ে খালেদা জিয়ার উপদেষ্টার মৃত্যু

গত ২৯ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-৩ আসন থেকে বিএনপি প্রার্থী জাহিদুর রহমান জাহিদ ধানের শীষ প্রতীক নিয়ে ৮৮ হাজার ৫১০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নেতা ও স্বতন্ত্র প্রার্থী ইমদাদুল হক মোটর গাড়ী প্রতীক নিয়ে ৮৪ হাজার ৩৯৫ ভোট পান। ১৯৯১ সাল থেকে তিনি নির্বাচন করছেন। দীর্ঘ ২৭ বছর পর তিনি নির্বাচনে জয়ী হলেন।

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *