কক্সবাজারে যোগদানের ১০ দিনের মাথায় করোনা পজিটিভ এসেছে নবাগত পুলিশ সুপার মো. হাসানুজ্জামানের। শনিবার কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষার ফলাফলে এসপির করোনা রিপোর্ট পজেটিভ আসে। শুক্রবার তিনি করোনা পরীক্ষার নমুনা দিয়েছিলেন।

কক্সবাজার মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারী অধ্যাপক (সংক্রামক রোগ ও ট্রপিক্যাল মেডিসিন) ও করোনা পরীক্ষা টিমের সদস্য ডা. মোহাম্মদ শাহজাহান নাজির তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

ডা. শাহজাহান নাজির বলেন, গতকাল অন্যদের সাথে পুলিশ সুপার করোনা পরীক্ষার নমুনা দিয়েছিলেন। তবে, তার মাঝে করোনার কোন লক্ষ্মণ ছিল না।

এসপি হাসানুজ্জামান জানান, তিনি সুস্থ আছেন। এরপরও করোনার নমুনা পরীক্ষায় দিয়েছিলেন। রিপোর্ট যেহেতু পজিটিভ এসেছে বলে জানানো হলো, তখন হোম আইসোলেশনে রয়েছি। চিকিৎসকের পরামর্শে ওষুধ সেবন চলছে। আল্লাহর রহমতে শারীরিক ভাবে সুস্থ ও ফিট রয়েছেন বলে জানান এসপি হাসানুজ্জামান।

  সৈয়দপুরে মুক্তিযোদ্ধা নুরুজ্জামানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

উল্লেখ্য, গত ২৩ সেপ্টেম্বর মো. হাসানুজ্জামান কক্সবাজারের পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন। এরপর থেকে ডিআইজি আনোয়ার হোসেনসহ জেলার প্রায় প্রতিটি থানায় গিয়ে নতুন টিমদের পেশাদারিত্বের সাথে কাজ করার তাগাদা ও মনোবল বাড়ানোর পরামর্শ দিয়ে যাচ্ছিলেন। ৩১ জুলাই রাতে অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যার ঘটনায় বিতর্ক ওঠার পর কক্সবাজারের ততকালীন এসপি এবিএম মাসুদ হোসেনকে বদলির পর ঝিনাইদহ জেলার এসপি হাসানুজ্জামানকে তার স্থলাভিষিক্ত করা হয়।

আমাদের বাণী ডট কম/৩ অক্টোবর ২০২০/পিপিএম