বগুড়া জেলা লগো

বগুড়া সংবাদদাতা;  সদর উপজেলায় এক গ্রামের যুবক অন্য গ্রামে গিয়ে আড্ডা দেওয়া নিয়ে বিরোধের জের ধরে বিটল নামের একজনকে পিটিয়ে হত্যা করেছে গ্রামবাসী।

সোমবার (২৫ মে ২০২০)  রাত ৮টার দিকে বগুড়া শহরের দ্বিতীয় বাইপাস সড়ক সংলগ্ন বাঁশবাড়িয়া নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত বিটল (১৯) বাঁশবাড়িয়া গ্রামের আব্দুল লতিফের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিটল ও তার কয়েকজন বন্ধু পাশের চকমিঠন গ্রামের ঈদগাহ মাঠে সন্ধ্যার পর বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় ওই গ্রামের কিছু যুবকের সঙ্গে তাদের বিরোধ শুরু হয়। বিটল ও তার বন্ধুরা চকমিঠন গ্রামের যুবকদের সেসময় মারধর করেন। এই খবর জানার পর চকমিঠন গ্রামের লোকজন দ্বিতীয় বাইপাস সড়কে লাঠিসোটা নিয়ে অবস্থান নেয়। বিটল বাড়ি ফেরার সময় তাকে সেখানে আটকিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

  কুষ্টিয়া প্রাণিসম্পদ অফিসে জাল সনদে টেকনিশিয়ান পদে চাকরি করছে মেহেদী

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, খুনের সঙ্গে জড়িতদের শনাক্ত করতে পুলিশ ঘটনার পরপরই অভিযান শুরু করছে। লাশ ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আমাদের বাণী ডট কম/২৬ মে ২০২০/ডিডিএ