ডেস্ক রিপোর্ট, ঢাকা; করোনামুক্ত হলেন যশোর ৪ আসনের সংসদ সদস্য ও বাঘারপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রণজিৎ কুমার রায়।

আজ মঙ্গলবার (৩০ জুন ২০২০)  তার নমুনা পরীক্ষার রেজাল্ট নেগেটিভ এসেছে। আগামীকাল যশোর সিএমএইচ থেকে তাকে করোনামুক্তির ছাড়পত্র দেওয়া হবে। ছাড়পত্র পেয়ে তিনি যশোরের টিভি ক্লিনিক মোড়ের নিজ বাড়িতে উঠবেন বলে জানা গেছে।

গত ৮ জুন দিবাগত রাতে তিনি করোনা উপসর্গ নিয়ে যশোর সামরিক হাসপাতালে (সিএমএইচে) ভর্তি হয়েছিলেন। এসব বিষয় নিশ্চিত করেছেন এমপি রণজিৎ রায়ের সহকারী তপন বিশ্বাস।

এদিকে গেল সপ্তাহে সংসদ সদস্য রণজিৎ রায়ের পরিবারের তিন সদস্য বড় ছেলে রাজিব রায় (৩৫), তার স্ত্রী ঋষিতা রায় (২৭) এবং এই দম্পতির একমাত্র সন্তান নিলম রায় (৩) করনোমুক্ত হন। গত ১৮ জুন তাদের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছিল। এরপর পর পর দুই বার নমুনা পরীক্ষার রেজাল্ট নেগেটিভ আসে। রাজিব রায় যশোরের বাঘারপাড়া উপজেলা যুবলীগের আহ্বায়ক।

এদিকে স্বাস্থ্য অধিদপ্তর এর করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনের সর্বশেষ (৩০ জুন ২০২০) তথ্য অনুযায়ী, দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৬৪ জনের প্রাণ কেড়ে নিয়েছে মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯)। ফলে ভাইরাসটিতে মোট ১৮৪৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩  হাজার ৬৮৩ জন। এতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১ লাখ ৪৫ হাজার ৪৮২ । আজ নমুনা পরীক্ষা হয়েছে ১৮  হাজার ৪২৬ টি যা গতদিনে ছিল ১৭ হাজার ৮৩৭ টি  । এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও এক হাজার ৮৪৪ জন। এতে মোট সুস্থ রোগীর সংখ্যা দাঁড়াল ৫৯ হাজার ৬৪০ জনে।

আমাদের বাণী ডট কম/৩০জুন ২০২০/পিপিএম

সৈয়দপুরের বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।