হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা সংবাদদাতা; জেলার খোকসার উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) মেসবাহ উদ্দীন করোনা মুক্ত হয়েছেন।

আজ মঙ্গলবার (৩০ জুন ২০২০) রাতে কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

চজানা গেছে, গত ১৩ জুন দুপুরে তিনি খোকসার ৩৩ তম নির্বাহি হিসেবে কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানে করেন। তবে আনুষ্ঠানিক ভাবে করোনাভাইরাস পরিস্থিতির কারণে স্বশরীরে খোকসায় যোগদান করেননি। জেলা স্বাস্থ্য বিভাগের নির্দেশে তাঁর করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ তা পরীক্ষার জন্য পাঠানো হয়। এরপর তাঁর করোনা পজিটিভ ধরা পরে। তিনি কুষ্টিয়াতেই হোম আইসোলেশনা ছিলেন। টানা ১৫ পর তাঁর পুনরায় নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ এসেছে।

এ ব্যাপারে খোকসা উপজেলা নির্বাহি অফিসার মেজবাহউদ্দিন এর সাথে কথা বললে তিনি বলেন, খোকসাবাসীর দোয়ায় ও মহান আল্লাহ রাব্বুল আলামিনের অশেষ মেহেরবানীতে ১৫ দিন পর টেস্টে নেগেটিভ এসেছে এবং আমি সম্পুর্ন সুস্থ আছি আপনারা দোয়া করেন ইনশাল্লাহ খুব তাড়াতাড়ি কাজে যোগদান করব।

উল্লেখ্য, কুষ্টিয়ায় আজ নতুন করে  আরও ২৬  জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা শনাক্তের সংখ্যা দাঁড়াল ৬২৫ জনে। মারা গেছেন ৭ জন। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ২৩২ জন এবং মারা গেছেন ১০ জন।

আমাদের বাণী ডট কম/৩০জুন ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।