কলাপাড়ায় সাংবাদিকের মায়ের রুহের মাগফেরাত

কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক দক্ষিনের মুখ পত্রিকার কলাপাড়া প্রতিনিধি কবির তালুকদারের মায়ের (সামসুন নাহার বেগম) রূহের মাগফেরাত কামনায় দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে সাতটায় কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এ দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন ইউনিটির সভাপতি কবির তালুকদার, সাধারন সম্পাদক মিলন সরকার, সাবেক সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম রিপন, সাংগঠনিক সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, অর্থ সম্পাদক রাসেল কবির মুরাদ, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক আরিফ সুমন, কার্য নির্বাহী সদস্য সোলায়মান পিন্টু, কার্য নির্বাহী সদস্য আসলাম শিকদারসহ ইউনিটির সকল সদস্যবৃন্দ।

এ সময় কবির তালুকদারের মায়ের আত্মার মাগফেরাত কামনাসহ দেশ জাতির শান্তি কামনায় দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জৈনপুরী খানকায়ে হামিদিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ জাকারিয়া হোসাইন।

  ঝিনাইদহে ১৪ দিন চিকিৎসার পর অন্ডকোষ কেটে দেওয়া সেই যুবকের মৃত্যু

উল্লেখ্য সামসুন নাহার গত ২০ মে সোমবার দিবাগত রাত ১টা ০৫ মিনিটের সময় কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাহার বয়স হয়েছিল আনুমানিক ৯৫ বছর। তিনি দীর্ঘ দিন বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ১১ মেয়েসহ অসংখ্য নাতি-নাতনী ও গ্রনগ্রাহী রেখে গেছেন। ২১ মে মঙ্গলবার এতিমখানা জামে মসজিদ প্রাঙ্গনে তার নামাজে জানাজা শেষে এতিমখানা গোরস্থানে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *