শিশু ও নারী উন্নয়নে সচেতনতামুলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের অধীনে কুষ্টিয়ার কুমারখালীতে নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ এপ্রিল) সকালে শিলাইদহ ইউনিয়ন পরিষদ হলরুমে জেলা তথ্য অফিস এই কর্মশালার আয়োজন করে। সহকারি জেলা তথ্য অফিসার শিল্পী মন্ডল এতে সভাপতিত্ব করেন।

কর্মশালায় স্যানিটেশন, মাদক ও জঙ্গিবাদ প্রতিরোধ এবং জন্মনিবন্ধন, নিরাপদ মাতৃত্ব, মা ও শিশু স্বাস্থ্যের পরিচর্যা এবং অটিজম ও শিশুর মানসিক স্বাস্থ্য, যৌতুক ও বাল্য বিবাহ রোধ এবং নারীর ক্ষমতায়ন বিষয়ে বিষয়ে আলোচনা করেন সহকারি কমিশনার (ভুমি) মুহাম্মদ নূর- এ আলম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: ওমর ফারুক, শিলাইদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: সালাহ্ উদ্দিন খান তারেক।

দুপুরে এ কর্মশালার সমাপনী অধিবেশনে প্রধান অতিথি হিসাবে আলোচনা করেন, কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান। এর আগে উন্মুক্ত আলোচনায় কর্মশালায় অংশগ্রহণ কারীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি। কর্মশালায় জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক ও এনজিও কর্মীরা অংশগ্রহণ করেন।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।