কুষ্টিয়ায় যৌতুকই কেড়ে নিলো গৃহবধূর প্রাণ, শাশুড়ী আটক!

কুষ্টিয়ার মিরপুরের পৌর এলাকায় দুই সন্তানের জননী সানজিদা খাতুনের (২৫) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সানজিদার মা-বাবার অভিযোগ, যৌতুকের টাকা না পেয়ে তার স্বামী ও শশুরবাড়ির লোকজন সানজিদাকে পরিকল্পিতভাবে হত্যা করে ঘড়ের ডাবের সাথে লাশ ঝুলিয়ে রাখে। এই হত্যার সাথে জড়িত সন্দেহে নিহতের শাশুড়ী খাদিজা বেগমকে আটক করেছে পুলিশ।

শুক্রবার সকালে মিরপুর পৌরসভার ১নং ওয়ার্ডের সুলতান পুরে এই ঘটনা ঘটে।

নিহত সানজিদার বাবা সাইদুল ইসলাম জানান, ৬ বছর আগে সানজিদার সাথে একই গ্রামের ট্রাক চালক খোকনের বিয়ে হওয়ার পর থেকেই তার শশুর বাড়ির লোকজন বিভিন্ন সময় যৌতুকের জন্য চাপ দিয়ে আসছিল । সর্বশেষ আজ শুক্রবার সকালে সানজিদাকে তার স্বামী ও শশুর বাড়ির লোকজন যৌতুকের ১ লক্ষ টাকা আনতে বলে, সে অপারগতা জানালে সানজিদাকে পিটিয়ে হত্যা করে তার শুশুর বাড়ীর লোকজন। নিহত সানজিদার মরিয়ম নামের ৪ বছরের একটি কন্যা ও ওমর ফারুক নামের ১ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

  ৫ সন্তান থেকেও বৃদ্ধ বাবা-মায়ের ঠাঁই হলো পাশের বাড়ির গোয়ালঘরে

মিরপুর থানার ওসি(তদন্ত)আব্দুল আলিম জানান, নিহত সানজিদার বাবা সাইদুল ইসলাম আজ শক্রবার সকালে থানায় অভিযোগ করেন সানজিদাকে তার শুশুর বাড়ীর লোকজন হত্যা করে ঘড়ের ডাবের সাথে ঝুলিয়ে রেখেছে এমন অভিযোগের ভিত্তিত্বে আমরা সানজিদার শশুরবাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছি এবং এই হত্যার সাথে জড়িত সন্দেহে সানজিদার শাশুড়ী খাদিজা বেগমকে আটক করা হয়েছে। সানজিদার স্বামী ট্রাক চালক খোকন পলাতক রয়েছে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *