কুয়াকাটায় মদ্যপ অবস্থায় পৌর যুবলীগের সভাপতি প্রার্থীসহ ৫জনকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে কুয়াকাটার সী বীচ থেকে ৩জন ও মহিপুর এলাকা থেকে ২জনকে আটক করা হয়। আটকৃতরা হল মহিপুর থানা যুবলীগের সদস্য ও কুয়াকাটা পৌর যুবলীগের সভাপতি প্রার্থী বশির হাওলাদার (৩৫), তার সহযোগি সজল বাদশা (৩২), টিয়াখালী এলাকার নেছার উদ্দিন (২৮), মহিপুর এলাকার ফয়সাল (২৮) ও বাপ্পি খলিফা (২৫)।

পুলিশ জানায়, সী-বীচে আটককৃত বশির হাওলাদারসহ তার দুই সহযোগী কুয়াকাটার জিরো পয়েন্টের পূর্ব পাশের বেঞ্চে বসে প্রকাশ্যে মদ পান করে আগত পর্যটকদের উদ্দেশ্যে গালাগাল ও বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টির অভিযোগে ট্যুরিষ্ট পুলিশের দায়িত্বরত পুলিশ সদস্যরা তাদের আটক করে। পরে তাদের মহিপুর থানার এস আই তারেকের নিকট হস্থান্তর করা হয়। এদিকে মহিপুর থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনাকালে ফয়সাল ও বাপ্পি খলিফা নামের দুই যুবককে মহিপুর থেকে আড়াই লিডার মদসহ আটক করা হয়।

স্থানীয়রা সূত্র জানায়, বশির মহিপুর থানা যুবলীগের নেতা বলে নিজেকে পরিচয় দিতো। তিনি বর্তমানে মহিপুর থানা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য পরিচয়ে এলাকায় ব্যাপক ব্যানার ফেস্টুন টানিয়েছে। তবে তার বিরুদ্ধে মাদক ব্যবসার সাথে জড়িতের অভিযোগ করেছেন স্থানীয়রা।

মহিপুর থানা যুবলীগের যুগ্ন আহ্বায়ক মাসুদ জানান, বিএনপির আমলে বিএনপি নেতাদের সাথে বশির হাওলাদারের বেশ সখ্যতা ছিল। সে যুবলীগে অনুপ্রবেশকারী। তার বিরূদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ জানান, আটক কৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।