কুষ্টিয়ার খোকসা উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন বলেন, জাতিকে মেধাশূন্য করতেই পাকিস্তানি হানাদাররা গন হত্যা করেছিল। সেই ভয়াল রাতের চিত্র পাক হানাদার বাহিনীর নির্মমতায় দেশের বুদ্ধিজীবী কে নির্বিচারে হত্যা করেছিল। আমরা তাদের আত্মার মাগফেরাত কামনা করি এবং ঐদিন এর শিক্ষা নিয়ে নিজেদের দেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করে সকলের নিজ নিজ দায়িত্ব কর্তব্য থেকে কাজ করি।

সোমবার খোকসা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ভয়াল ২৫ শে মার্চ গণহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া জেরিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুল আক্তার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, উপজেলা মৎস্য কর্মকর্তা রাশেদ হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা সবুজ কুমার সাহা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাম্মী আক্তার জুথী সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক – শিক্ষার্থী বিভিন্ন অফিসের কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

  ঈশ্বরদীতে ১ম করোনার হানা!

আলোচনা সভার পর ২৫ মার্চের গণহত্যায় নিহতদের স্মরণে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *