খোকসায় জাতীয় স্বাস্থ্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি

“স্বাস্থ্য সেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গীকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় স্বাস্থ্য সপ্তাহ উদযাপন উপলক্ষে দ্বিতীয় দিনে কুষ্টিয়ার খোকসা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের আয়োজনে বুধবার সকাল সাড়ে দশটার সময় এক বর্ণাঢ্য র‍্যালি উপজেলা চত্বর হয়ে আবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে শেষ হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান সোহেলের নেতৃত্বে স্বাস্থ্য র‍্যালিতে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া জেরিন, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ, খোকসা উপজেলার সকল ক্লিনিক ও ডায়াগনস্টিক ব্যাবসায়ীগণ সহ হাসপাতালের সকল কর্মকর্তা-কর্মচারী, ডাক্তার ও স্থানীয় দোকানদারগাণ উক্ত র‍্যালিতে উপস্থিত ছিলেন।
বর্ণাঢ্য শোভাযাত্রা ও ব্যান্ড পার্টির তালে তালে সাধারণ মানুষকে স্বাস্থ্য সচেতন করাই মূলত স্বাস্থ্য র‍্যালির মূল প্রতিপাদ্য বিষয়।

  মিলারদের কারসাজিতেই বাড়ছে চালের দাম

র‍্যালি উত্তর এক সংক্ষিপ্ত সমাবেশে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান সোহেল বলেন, পরীমিত আহার এবং নিয়মিত ব্যায়াম করা সহ জীবনের প্রতিটা কর্মই নিয়মতান্ত্রিক পরিচালিত করলেই একজন মানুষ সুস্থ ও সুন্দর জীবন যাপন করতে পারে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *