রাত পোহালেই কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। জল্পনা কল্পনার অবসানের শেষ নেই প্রার্থী ও ভোটারদের মাঝে। সুযোগের অপেক্ষায় ভোটারেরাও তাদের পছন্দের প্রার্থী, যাদের দ্বারা সমাজ ব্যবস্থার উন্নত সাধিত হবে। এই সল্প সময়েও হিসাব নিকাশ চলছে উপজেলার প্রত্যেক প্রার্থী ও ভোটারদের মাঝে।

এই ক্ষেত্রে অনেকটা এগিয়ে আছেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোছাঃ হোসনে আরা বিউটি। জানা যায়, তিনি এবার মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফুটবল মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই পদে আরো ৪ জন তার সাথে ভোট যুদ্ধে রয়েছেন। তবে জনপ্রিয়তায় অন্যদের চেয়ে যোজন যোজন এগিয়ে তিনি।

বিউটি বর্তমানে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি  উপজেলার শিমুলিয়া ইউনিয়ন পরিষদে সুনামের সাথে মহিলা মেম্বার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এবারের উপজেলা পরিষদ নির্বাচনে এলাকার প্রতিটি ইউনিয়নের চা স্টল থেকে শুরু করে পাড়া মহল্লায় তাহার নাম আলোচনায় রয়েছেন।

  দিনাজপুরে মেয়েকে ধর্ষণ চেষ্টায় বাবা আটক

মোছাঃ হোসনে আরা বিউটিবলেন, আমি এখন ফুটবল মার্কা নিয়ে নির্বাচন করছি। আমি নির্বাচন করার বিষয়ে মত ছিলাম না খোকসার সর্বস্তরের সাধারণ খেটে খাওয়া মানুষ নির্বাচন করার জন্য অনুরোধ করেছিল আমি তাদের কথা চিন্তা করে প্রার্থী হয়েছি। এলাকার মানুষের উপকার করতে হলে জনগণের প্রতিনিধি না হয়ে করা যায় না, তা আমি নিজের থেকেই বুঝেছি। খোকসা উপজেলার মানুষ অনেক অবহেলিত তারা নাগরিক সুবিধা থেকে অনেকটা বঞ্ছিত। নারীরাও রয়েছে পিছিয়ে।

আশা করি কাল আমাকে ফুটবল মার্কায় একটি করে ভোট দিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে বিজয়ী করবেন এবং বিজয়ী হতে পারলে উপজেলার সকল স্তরের মানুষের সাথে সমন্বয় করে এলাকার উন্নয়নে কাজ করবো ইনশাল্লাহ।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *