গাজীপুরে ৩৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

গাজীপুরের ভোগড়া বাইপাস এলাকা থেকে সাড়ে ৩৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১। শুক্রবার দুপুরে র‌্যাব-১এর গাজীপুর ক্যাম্প এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

আটককৃতরা হলো- ব্রাহ্মনবাড়িয়ার বিজয়নগর থানার শ্রীপুর এলাকার শাহ আলমের ছেলে শামীম মিয়া (২৪) এবং হবিগঞ্জের মাদবপুর থানার মালঞ্চপুর এলাকার রঙ্গু মিয়ার ছেলে সজীব মিয়া (২২)।

র‌্যাব জানায়, র‌্যাব–১ এর গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া বাইপাস এলাকায় একটি মাইক্রোবাস থামায়। সেখান থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের দেয়া তথ্য মতে মাইক্রোবাস থেকে ৩৫ প্যাকেটে মোট সাড়ে ৩৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

  প্রাইভেট না পড়ায় প্রধান শিক্ষকের অমানুষিক নির্যাতনে স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু

র‌্যাব আরো জানায়, জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে দীর্ঘদিন ধরে তারা মাইক্রোবাসে করে লোকজন পরিবহনের আড়ালে নিয়মিত হবিগঞ্জ থেকে গাঁজার চালান সংগ্রহ করে রাজশাহীসহ দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে আসছিল।

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *