রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় গোসলখানায় নিয়ে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। বালিয়াকান্দির পারিজাত এতিমখানায় ওই ঘটনা ঘটে। শিক্ষক রবিউল বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের খালিয়া মধুপুর গ্রামের উমর আলী ছেলে।

বালিয়াকান্দি থানার ওসি একেএম আজমল হুদা জানান, ওই ছাত্রীকে এতিমখানার গোসলখাানায় নিয়ে ধর্ষণ করে ওই শিক্ষক। সোমবার ওই মাদ্রাসার ম্যানেজারকে ধর্ষণের ঘটনাটি জানানো হয়।

এরই প্রেক্ষিতে এতিমখানার ভাইস প্রেসিডেন্ট ও মধুপুর গ্রামের বেলায়েত হোসেনের ছেলে মোঃ ফারুক আহম্মেদ বাদী হয়ে সোমবার রাতে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করেন। পরে রবিউলকে তার বাড়ী থেকে গ্রেফতার করা হয়। রবিউলের বিরুদ্ধে ওই মাদ্রাসার আরো দুই ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ রয়েছে।

  পাবনায় করোনায় মৃতদের দাফনকারী স্বেচ্ছাসেবকদের সংবর্ধনা

রবিউলকে মঙ্গলবার সকালে রাজবাড়ী জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং ভিকটিম ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আমাদের বাণী/আ-আ-হ-মৃধা    

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *