গ্যাসের দাম বাড়ানোর পাঁয়তারার প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোট রাজধানীতে পথসভা, মিছিল ও লিফলেট বিরতণ করেছে। রবিবার রাজধানীর আজিমপুর সুপার মার্কেট, ছাপড়া মসজিদ ও শেকসান এলাকায় এই পথসভা, মিছিল ও লিফলেট বিরতণ করে বাম গণতান্ত্রিক জোট।

বাম জোটের ঢাকা মহানগর শাখার সমন্বয়ক ও বাসদ নেতা খালেকুজ্জামান লিপন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশ বক্তব্য রাখেন বাম জোটের কেন্দ্রীয় সমন্বয়ক বাসদ নেতা বজলুর রশীদ ফিরোজ, সুকান্ত শফি কমল, মোস্তাফিজুর রহমান, ইমরান হাবিব রুমন, রুখসানা আফরোজ আশা, মুক্তা বাড়ৈ প্রমুখ।

  রাজধানীতে ১৮ লাখ মানুষ করোনায় আক্রান্ত: জরিপ

সমাবেশে বক্তারা গ্যাস খাতে দুর্নীতির সাথে জড়িতদের চিহ্নিত করা ও তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণেরও জোর দাবি জানান। বক্তাগণ গণশুনানির নামে গণতামাশা বন্ধ করে জনগণের স্বার্থ রক্ষায় ভূমিকা পালনের জন্য বিইআরসির প্রতি আহ্বান জানান। অন্যথায় আন্দোলনের কঠোর কর্মসূচি দিয়ে দাম বৃদ্ধির পাঁয়তারা বন্ধ করতে বাধ্য করা হবে বলে হুঁশিয়ারী দেন।

নেতৃবৃন্দ গ্যাসের দাম বাড়ানোর গণবিরোধী পদক্ষেপের বিরুদ্ধে দেশবাসীকে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলারও আহ্বান জানান।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *