চিত্রনায়িকা পূজা চেরি

চলতি বছরের সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নিয়েছিলেন চিত্রনায়িকা পূজা চেরী। ফলাফল ঘোষণার পর দেখা যায়, ৩.৩৩ পেয়েছেন তিনি। চলচ্চিত্রে ব্যস্ততা, শুটিং-লাইট-ক্যামেরা আলোর ঝলকানির মাঝেও পূজা চেরীর এই রেজাল্টে তার পরিবারের সদস্যারও আনন্দিত ছিল।

জানা যায়, ঢাকা বোর্ডের অধীনে ঢাকার ক্যান্ট. এলাকার একটি স্কুল থেকে এবার পূজা চেরী এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন। রেজাল্টের পর পূজা বলেছিলেন, ভালো কলেজে পড়তে চাই। তবে রেজাল্ট অনুযায়ী কলেজ সিলেকশন আসবে, সেখান থেকে পছন্দ করতে হবে। তারপরও চেষ্টা থাকবে ভালো কলেজ থেকে এইচএসসি দেয়া। সেই পূজার কলেজে ভর্তির সময় চলে এসেছে।

  এবার ভুতুড়ে বিদ্যুৎ বিলের খপ্পরে তারকাশিল্পীরা

এ বিষয়ে গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পূজা চেরি বলেন, যেহেতু অভিনয় নিয়ে ব্যস্ত থাকব এবং ক্লাস করার সময় পাব না। তাই মোটামুটি একটা কলেজে ভর্তি হলেই চলবে। তার ভাষায়, ‘বাসার পাশের কোনো কলেজে ভর্তি হতে চাই। এই তালিকায় রয়েছে মিরপুর কলেজ, বঙ্গবন্ধু কলেজ। এছাড়া সিদ্ধেশ্বরী কলেজে আবেদন করেছি। দেখা যাক কোন কলেজে নির্বাচিত হই।’

প্রসঙ্গত, ‘পোড়ামন-২’, ‘নূরজাহান’ কিংবা ‘দহন’- সবকটিতেই দর্শকের মনে সফলভাবে পাশ করেছেন চিত্রনায়িকা পূজা চেরী। শিশুশিল্পী হয়ে চলচ্চিত্রে আসেন পূজা চেরী। বিজ্ঞাপনে নজর কাড়েন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *