ঠাকুরগাঁওয়ে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

“দক্ষ, স্বচ্ছ ও জনবান্ধব ভূমি প্রশাসন গড়ে তোলাই হোক আমাদের অঙ্গীকার” এই স্লোগানকে সামনে রেখে আজ সকালে জেলা প্রশাসক কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর অডিটোরিয়াম বিডি হলে শেষ হয়ে জেলা প্রশাসনের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ডঃ কেএম কামরুজ্জামান সেলিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম , অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শীলাব্রত কর্মকার, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার আল- আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন, জেলা রেজিস্ট্রার কর্মকর্তা শাহজাহান, সদর সাব-রেজিস্ট্রার কর্মকর্তা মতিয়ার রহমান, নকল নবীশ এসোসিয়েশন ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি মাহবুব আলম, সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ কাজল রায় সহ জেলা ও উপজেলা কমিটির বিভিন্ন সদস্যগণ।

  রেজাল্টের পিছে না ছুটে মানুষ হও: শামীম ওসমান

বক্তারা তাদের মূল্যবান বক্তব্যে বলেন, উন্নত ও দক্ষ ব্যবস্থাপনা এবং সর্বোত্তম ব্যবহার নিশ্চিত করণের মাধ্যমে জনগণকে ভূমি বিষয়ক সকল সেবা প্রদান করে তাদের অর্থনৈতিক উন্নয়ন এবং দারিদ্র্য বিমোচনের নিমিত্ত ভূমি ব্যবস্থাপনায় দক্ষতা বৃদ্ধি এবং গতিশীলতা আনয়নে সকল উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে সেবাসমূহ প্রদান করা হবে।

বক্তারা আরো বলেন, ভূমি বিষয়ক ই -নামজারি আবেদন গ্রহণ ও নিষ্পত্তিকরণ, খাস জমির আবেদন গ্রহণ ও কবুলিয়ত প্রদান , রিভিউ বিবিধ মোকদ্দমার আবেদন গ্রহণ সংক্রান্ত সকল প্রকার সেবা প্রদানে সার্বক্ষণিক কর্মকর্তাবৃন্দ নিয়োজিত থাকবে এবং ভূমি সংক্রান্ত সকল প্রকারের সেবা প্রদানে জেলা প্রশাসন সচেষ্ট ভূমিকা গ্রহণ করবে বলে আশা ব্যক্ত করেন বক্তারা।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *