ঠাকুরগাঁওয়ে স্বর্ণ ব্যবসায়ীকে হত্যার অভিযোগ, আটক ৩

ঠাকুরগাঁও শহরে এক স্বর্ণ ব্যবসায়ীকে হত্যার অভিযোগে পুলিশ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান জানান, বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে শহরের সিএম আইয়ুব বালিকা উচ্চবিদ্যালয়ের পেছন থেকে গোকুল চন্দ্র (৪০) নামে এই ব্যবসায়ীর লাশ উদ্ধার করে পুলিশ।

গোকুল শহরের জমিদারপাড়া এলাকার ধীরেন রায়ের ছেলে। শহরের প্রিয়া জুয়েলার্সের মালিক তিনি।

বৃহস্পতিবার রাতে তিনি দোকান বন্ধ করে বাসায় আসার পর আবার বাইরে যান। এরপর তার মৃত্যুর খবর আসে বলে পরিবার জানিয়েছে।

ওসি আশিকুর রহমান এলাকাবাসীর বরাতে বলেন, বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে সিএম আইয়ুব বালিকা উচ্চবিদ্যালয়ের পেছনে একটি কালভার্টের ওপর গোকুল চন্দ্রকে অচেতন অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। তারা তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাকিবুল হাসান তাকে মৃত ঘোষণা করেন।

  করোনা আতঙ্ক: সচেতনতায় লিফলেট হাতে খোকসার ইউএনও

“পূর্বশত্রুতার জেরে কেউ তাকে হত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।”

হাসপাতালের চিকিৎসক রাকিবুল হাসান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “তার কপালে আঘাতের দাগ রয়েছে। এছাড়া তার দুই হাতের কুনইয়ে আঁচড়ের দাগ রয়েছে। তবে হত্যা কি না তা ময়নাতদন্ত ছাড়া বলা যাচ্ছে না।”

নিহত গোকুলের বড় ভাই উত্তম রায়ের অভিযোগ, “তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত চাই এবং অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।”

লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *