ঠাকুরগাঁও বিআরটিএ’তে দুদকের অভিযান, গ্রেফতার ১

অনিয়ম ও দুর্নীতির খবর প্রকাশের পর ঠাকুরগাঁও বিআরটিএ’তে অভিযান চালিয়েছে দুদক।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে দুদক এ অভিযান চালিয়েছে। এসময় দালাল চক্রের একজনকে গ্রেফতার করেন দুদক। গ্রেফতারকৃত ব্যাক্তি শামসুর রহমান রুবেল এর বাসা জেলা শহরের আশ্রমপাড়ায়। পরে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম ১৮৭৯ সালের টাউট আইনের ৬ নম্বর ধারা অনুযায়ী তাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে হঠাৎ দুদক দিনাজপুর সমন্বিত কার্যালয়ের উপপরিচালক আবু হেনা মো. আশিকুর রহমানের নেতৃত্বে দুদকের একটি দল ঠাকুরগাঁও বিআরটিএ’তে অভিযান চালায়। এসময় দুদকের সহকারী পরিচালক ওবায়দুর রহমানসহ, উপ-সহকারী পরিচালক মো. কামরুজ্জামান ও কর্মকর্তা শাহজাহান আলী অভিযানে অংশ নেন।

  উপজেলা চেয়ারম্যানকে শীত বস্ত্র দিলেন না ইউএনও

এ বিষয়ে আবু হেনা মো. আশিকুর রহমান জানান, দুদক বেশ কয়েকটি যানবাহনের রেজিস্ট্রেশনের জন্য আবেদন ফাইলের নমুনা সংগ্রহ করেন ও আবেদনকারীদের সাথে যোগাযোগ করে দুর্নীতির প্রমাণ পান। এ বিষয়ে পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে বলে নিশ্চিত করেন।

উল্লেখ্য, বিআরটিএ ঠাকুরগাঁও ও পঞ্চগড় সার্কেলের সহকারী পরিচালক ফারুক এর নেতৃত্বে ঘুষ বাণিজ্যের অভিযোগে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে দুদক এ অভিযান পরিচালনা করে দুর্নীতির প্রমাণ পায়।

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *