বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে ডেঙ্গু জ্বর ছড়িয়ে পড়েছে। এটি এখন জাতীয় ইস্যুতে পরিণত হয়েছে। এটিকে আওয়ামী লীগ ও তার সরকার খুব খাটো করে দেখছে। ফলে এখন পর্যন্ত মশা নিধনের তেমন কোনো পদক্ষেপ লক্ষণীয় নয়।

রবিবার (২৮ জুলাই) দুপুরে ঠাকুরগাঁওয়ে নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নে তিনি এসব কথা বলেন। মির্জা ফখরুল বলেন, সরকার ডেঙ্গু প্রতিরোধে দায়িত্বহীনতার পরিচয় দিয়েছে। সরকারের স্বাস্থ্যমন্ত্রীর উচিত ছিল সর্বোপরি যারা ডেঙ্গু রোগে আক্রান্ত হচ্ছেন, তাদের চিকিৎসা নিশ্চিত করা। এটা গুজবের বিষয় নয়। দেশে চলা গুজবের পেছনে বিএনপির হাত আছে বলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্য নিয়ে বিএনপির মহাসচিব বলেন, বিএনপি কখনো গুজবের রাজনীতি করে না। বিএনপি সব সময় সত্যের ওপর ভিত্তি করে নিষ্ঠার সঙ্গে রাজনীতি করে।

তিনি বলেন, একটা রাষ্ট্রে যখন আইনের শাসন থাকবে না, তখন মানুষকে মেরে ফেললে তার জবাবদিহিতা থাকবে না। তখন ছেলেধরার ঘটনা স্বাভাবিক।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, জেলা যুবদলের সভাপতি মহেবুল্লাহ আবু নুর, সাধারণ সম্পাদক মাহাবুর হোসেন তুহিন, ছাত্রদলের সভাপতি কায়েস প্রমুখ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।