ঢাকা কলেজের কর্মচারীকে গুঁত দেওয়ায় ২ মহিষের ঠাঁই হলো থানায়

রাজধানীর নাজিরা বাজারের কসাইখানায় ঝড়ের কবলে পড়ে দড়ি ছিঁড়ে দুটি মহিষ ঢাকা কলেজ ক্যাম্পাসে অবস্থান নেয় শনিবার ভোর রাতে। পরে কলেজের এক কর্মচারীকে গুঁতো দিয়ে গুরুতর আহত করে মহিষ দুটি। খবর পেয়ে নিউ মার্কেট থানার পুলিশ দুটি মহিষকেই আটক করে।

শনিবার সকাল ৭টার দিকে ঢাকা কলেজের ক্যাম্পাসের একটি ড্রেন থেকে মহিষ দুটিকে আটক করা হয় বলে জানিয়েছেন পুলিশের নিউ মার্কেট জোনের সহকারী কমিশনার (এসি) সাইফুল ইসলাম।

সাইফুল ইসলাম বলেন, শুক্রবার রাতে যখন ঝড় শুরু হয় তখন পুরান ঢাকার নাজিরা বাজারের কসাইখানা থেকে মহিষ দুটি দড়ি ছিঁড়ে ঢাকা কলেজের দিকে চলে আসে। ক্যাম্পাসে ঢুকে মহিষ দুটি উৎপাত শুরু করে। মহিষ দুটিকে নিবৃত্ত করতে গেলে আলমগীর শিকদার নামের এক কর্মচারীকে গুঁতিয়ে মারাত্মক আহত করে। আহত আলমগীর এখনো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ছাড়া আরো দুজন মহিষের গুঁতোয় ছিটকে নালায় পড়ে যান।

  করোনার পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এইচএসসি পরীক্ষা হবে না: শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম বলেন, এই ঘটনার পর কলেজ থেকে নিউ মার্কেট থানায় খবর দেয়। তখন আমরা গিয়ে দেখতে পাই, মহিষ দুটি ড্রেনে পড়ে আছে। এরপর আমরা সকাল ৭টার দিকে মহিষ দুটিকে আটক করে থানায় নিয়ে আসি।

সাইফুল ইসলাম আরো বলেন, সন্ধ্যার পর খোঁজ পেয়ে মহিষের মালিক চলে আসেন থানায়। মহিষের মালিক এসে গুরুতর আহত হওয়া ব্যক্তিকে ৫ হাজার টাকা জরিমানা দেন। রাতে মহিষ দুটোকে নিয়ে মালিক নিয়ে চলে যাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *