তরুণ অভিনেতা শাওন আহমেদ টিভি নাটকে এবং ওয়েব সিরিজ, শর্টফিল্ম, ডকুমেন্টারি ও মঞ্চ নাটক এ সমানতালে অভিনয় করছেন। তবে ধারাবাহিক নাটকে অভিনয়ের ব্যাপারে একটু বেশিই সচেতন তিনি। ধারাবাহিকে অভিনয়ের ক্ষেত্রে গল্পটা ভালো হওয়া তার কাছে যেমন জরুরি ঠিক তেমনি তার চরিত্রটিও তার কাছে ভালো লাগার মতোই হতে হবে। নতুন ধারাবাহিক তোলপাড়ে দুটো বিষয়ের সমন্বয় আছে বলেই শাওন আহমেদ এ ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। গত ২৬ তারিখ থেকে শাওন আহমেদ ‘তোলপাড়’ ধারাবাহিকের কাজ শুরু করেছেন। নাটকটি পরিচালনা করছেন মুসাফির রনি। নাটকটি রচনা করেছেন জাকির হোসেন উজ্জ্বল। এই ধারাবাহিকে শাওন আহমেদ সহকারী এসিস্ট্যান্ট গুরুত্বপূর্ন ভূমিকায় অভিনয় করছেন |

ধারাবাহিক নাটক তোলপাড়

এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ডা: এজাজুল ইসলাম ও অর্পনা ঘোষ, শামীমা নাজনীন। এ ছাড়াও বিভিন্ন পর্যায়ে এই ধারাবাহিকে আরো যারা যুক্ত হবেন তারা হচ্ছেন সাজু খাদেম, মৌসুমী হামিদ, রাশেদ মামুন অপু, নিলয়, রাইজা রশীদ, ইমু শিকদার, নূসরাত জাহান পাপিয়াসহ আরো অনেকে।

ধারাবাহিকটিতে অভিনয় প্রসঙ্গে শাওন বলেন, ‘গল্প এবং চরিত্র ভালো লাগায় ধারাবাহিকটিতে অভিনয় করছি। মুসাফির রনি ভাই তরুণ নির্মাতা। যে কারণে তার মধ্যে ভালো কাজ করার স্পৃহা এবং ধৈর্যটা আছে। বেশ গুছানো এবং পরিপাটি একটি ইউনিট। মেয়েদের একটি হোস্টেলের জীবনযাত্রা নিয়েই তোলপাড়ের গল্প আবর্তিত হবে।

শাওন আরো বলেন নাটকের গল্প দর্শকের কাছে গ্রহণযোগ্যতা পাবে, খুব চমৎকার একটি গল্পের নাটক এই ধারাবাহিকটি। আমরা সবাই বেশ আন্তরিকতা নিয়ে কাজটি করছি। রনি ভাই কে ধন্যবাদ অনেক ধৈর্য ধরে কাজটি করার জন্য।’ মো: মোজাফফর হোসেন দিপু ভাই নির্বাহী প্রযোজনায় নাটকটি প্রযোজনা করছে ‘প্রচেষ্টা অ্যাড মিডিয়া’। পরিচালক মুসাফির রনি বলেছেন চলতি বছরেই নাটকটি একটি প্রথম সারির স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

নির্মাতা মুসাফির রনি’র সাথে ৪ টা সিঙ্গেল নাটকে কাজ করেছি, আর এই গুনি নির্মাতার প্রথম ধারাবাহিক নাটকে কাজ করতে পাড়ায় খুব ভালো লাগছে।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।