নুসরাত হত্যায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বগুড়ায় ছাত্র ফ্রন্তের মানববন্ধন

ফেনীতে সোনাগাজী মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়ন, অগ্নিদগ্ধে হত্যার সাথে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবীতে বগুড়া সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজের সামনে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত  হয়েছে।

শনিবার সাড়ে ১১ টায়  বগুড়া সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেণ সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজ শাখার সভাপতি মুক্তা আক্তার মীম। সমাবেশে বক্তাব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জেলা সভাপতি ধনঞ্জয় বর্মন, উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক মহিলা ফোরাম জেলা আহ্বায়ক দিলরুবা নূরী, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সদস্য রাধা রাণী বর্মন,সরকারি আজিজুল হক কলেজ শাখার সদস্য সচিব নিয়তী সরকার, সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজ শাখার ময়না , সোনিয়া আক্তার প্রমূখ নেতৃবৃন্দ।

  গাইবান্ধায় সড়ক সংস্কারের দাবিতে সড়ক অবরোধ

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, দেশে বিচারহীনতার সংস্কৃতি চলতে থাকায় নুসরাত হত্যার মত ঘটনা সমাজে বেড়েই চলছে। এ কারণে দিনের পর দিন সারাদেশের মানুষের নৈতিকতা ধ্বংস হচ্ছে । নুসরাতের মৃত্যু দেশের মাদ্রাসা শিক্ষা, ও শিক্ষকদেও নৈতিকতার কি ভয়াবহ অবস্থা তা সুস্পষ্ট করে দিখিয়ে দিলেন। সেই সাথে নেতৃবৃন্দ বলেন সারাদেশে শাসকদের ছত্র ছায়ায় থেকে এক দল দুর্বৃত্তরা অপকর্ম চালাচ্ছে। আর আমাদের দেশের শাসকরা এই দুবৃত্তায়িত রাজনীতির পৃষ্টপোষকতা করছে তাদের ক্ষমতা টিকিয়ে রাখতে এভাবে দেশ চলতে পারে না ।

নেতৃবৃন্দ অনতিবিলম্বে নুসরাত হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করাসহ বিচারহীনতার সংস্কৃতি থেকে বেরিয়ে সুস্থ্য রাজনীতি ফিরিয়ে আনার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *