জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯ এ উপজেলা পর্যায়ে নোয়াখালী সদর উপজেলার “শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান” (কলেজ অধ্যক্ষ) নির্বাচিত হন নোয়াখালী সেনাবাগের  সন্তান ভুলুয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবু জাফর মোহাম্মদ হারুন।  তিনি ২০০১ সালে চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার শ্রেষ্ঠ কলেজ শিক্ষক ছিলেন।
 ২০১৬, ২০১৭ ও ২০১৮ সালে নোয়াখালী সদর উপজেলার এবং ২০১৭, ২০১৮ সালে ও নোয়াখালী জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কলেজ অধ্যক্ষ) নির্বাচিত হন।
তাঁর গৌরবময় অর্জনে কলেজ পরিবার এবং সেনবাগ বাসী গর্বিত। উল্লেখ্য তার পরিচালিত ভুলুয়া ডিগ্রি কলেজ এবারও  নোয়াখালী সদর উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান (কলেজ) নির্বাচিত হয়েছে। উল্লেখ্য, ২০১৭ সালেও উপজেলা এবং জেলা পর্যায়ে এ কলেজ শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছিল ।
বিজ্ঞ বিচারক মন্ডলী, কলেজ গভর্নিং বডি’র সম্মানিত সভাপতি, সদস্যগণ, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ, শিক্ষার্থী, তাদের অভিভাবকসহ শুভানুধ্যায়ীদের প্রতি সার্বিক সহযোগীতার জন্য অধ্যক্ষ হারুন কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

  দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ২৪ ঘন্টায় ১৩ করোনা রোগী শনাক্ত

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *