রাজবাড়ীর পাংশা উপজেলা পরিষদের নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক জালাল উদ্দিন বিশ্বাস উড়োজাহাজ প্রতীকে ৫০ হাজার ৪৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী পাংশা উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তফা মাহমুদ (হেনা মুন্সী) তালা প্রতীকে ৩০ হাজার ৮৪৭ ভোট পেয়েছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে রাজবাড়ী-২ আসনের প্রাক্তন জাতীয় সংসদ সদস্য ও পাংশা উপজেলা পরিষদের প্রাক্তন চেয়ারম্যান জাসদ নেতা আব্দুল মতিন মিয়ার সহধর্মিনী রোকেয়া বেগম হাঁস প্রতীকে ৬৭ হাজার ৬৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী পাংশা পৌরসভা মহিলা লীগের সভাপতি ও মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফুরা খাতুন কলস প্রতীকে ১৫ হাজার ১৫৭ ভোট পেয়েছেন।

  গোয়ালন্দে আরও একজনের করোনা শনাক্ত

পাংশা উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ আঃ আলীম জানান, পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে ৬৮ কেন্দ্রে ১ লাখ ৮৬ হাজার ১২৯ ভোটের মধ্যে ৮৫ হাজার ৪১১ জন ভোটার ভোট প্রদান করেছেন।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *