পুরান ঢাকার চকবাজারে অগ্নিকাণ্ডের ৩৬ দিনের মাথায় ঢাকার বনানীর এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এঘটনায় বহু মানুুষ নিহত ও হতাহত হয়। নিহত ১৯ জনের মধ্যে পাবনার সন্তান অামির হোসেন রাব্বির মরদেহ পাওয়া গেছেে।

নিহত রাব্বি পাবনা জেলার অাতাইলা থানার বনগ্রাম চরপাড়া গ্রামের অাইয়ুব অালী শেখের ছেলে ও মিয়াপুর হাজী জসিম উদ্দিন ডিগ্রী কলেজ ও সরকারি এ্যাডওয়ার্ড কলেজের অর্থনীতি বিভাগের প্রাক্তন ছাত্র।

তিনি এফ অার টাওয়ারে এক্সপোর্ট ডকুমেন্টেশন এনালাইজার সিনিয়র এক্সিকিউটিভ অফিসার পদে দৈর্ঘ্যদিন চাকরি করতেন।

এর আগে বৃহস্পতিবার রাত ১০ টার দিকে স্বজনের নিকট নিহতের মরদেহ হস্তান্তর করা হয় এবং  সকাল ৯ আজটায় বাড়িতে পৌছেে। অাজ বেলা অাড়াইটায় গ্রামের বাড়িতে পুর্বপাড়া জামে মসজিদে জানাযা সম্পন্ন হওয়ার কথা।

   মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে বালিয়াকান্দিতে বাউল সমাবেশ অনুষ্ঠিত

গতকাল বৃহস্পতিবার বেলা পোনে ১ টার দিকে শর্ট শার্কিট থেকে এ ঘটনা ঘটে, এবং মুহুর্তের মধ্যে বিল্ডিংয়ের চতুর দিকে ছড়িয়ে পরে। প্রায় ৭ থেকে ৮ ঘন্টা পর অাগুন নিয়ন্ত্রণে অাসে

এদিকে যুবকের মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শোকতপ্ত পরিবার কে সমবেদনা জানাতে এবং প্রিয় মানুষটিকে এক নজর দেখার জন্য বাড়িতে হাজারো লোকের সমাগম ঘটছে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *