পিতার পরে এবার পুত্রের ধর্ষণের শিকার প্রতিবন্ধী শিশু

পিতা রফিজ উদ্দিন দেওয়ানের (৪৭) বিরুদ্ধে প্রতিবন্ধী এক কন্যা শিশুকে (১৩) ধর্ষণের অভিযোগ করা হয়েছিল মাস খানেক আগে। তখন লোকলজ্জার ভয়ে বিষয়টি চেপে গিয়েছিল শিশুটির পরিবার। কিন্তু এতেও রক্ষা পায়নি প্রতিবন্ধী শিশুটি। পিতার পর দ্বিতীয় দফায় সে ধর্ষিত হলো পুত্র আল-আমিন দেওয়ানের (২৫) কাছে।

মানিকগঞ্জের সিংগাইরের মধ্যধল্যা গ্রামে রোববার সকালে এই ধর্ষণের ঘটনা ঘটে। সোমবার শিশুটির মা বাদী হয়ে এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন। মঙ্গলবার ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে।

মেয়েটির মা অভিযোগ করেছেন, তার প্রতিবন্ধী মেয়েকে প্রায় মাস খানের আগে ওই ধর্ষকের পিতা রফিজ উদ্দিন দেওয়ানও ধর্ষন করে। তখন লোকলজ্জার ভয়ে তারা বিষয়টি চেপে যান।

  কুমারখালীতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, রোববার সকালে মধ্যধল্ল্যা গ্রামের রফিজ উদ্দিন দেওয়ানের ছেলে এক সন্তানের জনক আল-আমিন দেওয়ান প্রতিবন্ধি ওই শিশুটিকে একটি কাঠ বাগানে নিয়ে ধর্ষণ করে। এঘটনা শিশুটি তার মাকে জানায়। তিনি স্থানীয় গ্রাম্য মাতবর ও জনপ্রতিনিধিদের কাছে গেলে তারা মিমাংসার চেষ্টা চালায়। কিন্তু কোন সুরাহা না হওয়ায় সোমবার থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে আসামি আল-আমিন পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

[wpdevart_like_box profile_id=”https://web.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *