লালমনিরহাট পুলিশের শহর উপ-পরিদর্শক (টিএসআই) আইয়ুব আলীর ভাড়া বাড়ি থেকে সার্ভিস পিস্তলসহ ১৬ রাউন্ড গুলি চুরি হয়েছে। টিএসআই সদর থানায় অবগত করলে বুধবার সন্ধ্যায় থানা পুলিশ জিজ্ঞাসাবাদ করতে টিআসআই, তার স্ত্রী, কলেজ পড়ুয়া মেয়ে ও প্রতিবেশী ভাড়াটিয়ার ছেলে মমিনকে (১৮) থানায় নিয়েছে। ইতোমধ্যে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ একাধিক টিম মাঠ পর্যায়ে তদন্ত করছে।

জানা যায়, শহরের বালাটারি এলাকায় সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক হাবিবুর রহমানের বাড়িতে ভাড়া থকতেন টিএসআই আইয়ুব আলী। তিনি পিস্তল ভাড়া বাড়িতে রেখে স্ব-পরিবারের গ্রামের বাড়ি গাইবান্ধার পলাশবাড়ীতে ছুটিতে গিয়েছিলেন।

গতকাল রাতে চুরির খবর পেয়ে মাইক্রোবাস যোগে লালমনিরহাটে আসে বাড়িতে প্রবেশ কারার পর জানতে পারে, বাসায় থাকা টিভি, ফ্রিজ ও ইলেক্ট্রনিক্স সবকিছু অক্ষত রয়েছিল। শুধুমাত্র বেড রুমে থাকা ট্রাঙ্ক ভেঙে পিস্তল, পিস্তলের ১৬ রাউন্ড গুলি, নগদ দুই লাখ টাকা ও দেড় ভরি স্বর্ণালংকার চুরি হয়েছে।

  ভাঙা সংসার জোড়া লাগাতে এসে ছেলেধরা সন্দেহে জনতার হাতে ধরা

বাসার মালিক হাবিবুর রহমান জানান, মঙ্গলবার রাত ৯টায় বাসার ভাড়াটিয়াদের সোরগোলের মাধ্যমে তিনি জানাতে পারেন। তার বাসার নিচ তলার ভাড়াটিয়া পুলিশের টিএসআই আইয়ুব আলীর বাসায় চুরি গেছে। তাৎক্ষণিক বিষয়টি মোবাইল ফোনে টিএসআইকে জানিয়ে দেন।

এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চুরির বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষ করে প্রেস ব্রিফিং এর মাধ্যমে জানানো হবে।

আমাদের বাণী ডট কম/৮ অক্টোবর ২০২০/পিপিএম