বগুড়ায় প্রকাশ্যে মোজাফ্ফর হোসেন ওরফে বাবা হুজুর (৬০) নামের এক মাদ্রাসাশিক্ষককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে শাজাহানপুর উপজেলার বীরগ্রাম কৃষি কলেজের সামনে এ ঘটনা ঘটে।

মোজাফ্ফর হোসেন নাটোরের সিংড়া উপজেলার সুকাশ গ্রামের মৃত সায়েদ আলীর ছেলে। তিনি বগুড়া শহরের নিশিন্দারা মধ্যপাড়া দারুল উলুম হেদায়েত মাদ্রাসার পরিচালক।

থানা পুলিশ জানায়, মোজাফ্ফর হোসেন একটি সিএনজিচালিত অটোরিকশায় বগুড়া শহরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে কৃষি কলেজের সামনে মোটরসাইকেলযোগে আসা একদল দুর্বৃত্ত ওই অটোরিকশা গতিরোধ করে। এরপর তারা মোজাফ্ফরকে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। তার বুকে চারটি গুলির চিহ্ন দেখা গেছে। তার মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা ঘটনাস্থল ত্যাগ করে।

  স্কুল ভবনের ছাদের পলেস্তরা খুলে বরিশালে ৪ শিক্ষার্থী ও ঝালকাঠিতে ১ শিক্ষক আহত

প্রত্যক্ষদর্শী সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী জানান, ওই অটোরিকশায় একজন নারীসহ পাঁচজন যাত্রী ছিলেন। ঘটনার সময় যাত্রীরা ভয়ে গাড়ি থেকে নেমে পালিয়ে যান। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে, সে বিষয়ে জানা যায়নি।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন জানান, ওই অটোরিকশায় একজন নারী ও পুরুষ যাত্রীও ছিলেন। ঘটনার কারণ উদঘাটনে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।