ওড়না ধরে টানাটানি

বরিশালের গৌরনদী উপজেলায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীর হাত ও ওড়না ধরে টানাটানি করার অভিযোগে এক কলেজছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাতে মো. অপু হাওলাদার (২২) নামের ওই কলেজছাত্রকে গ্রেপ্তারের পর আজ শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, গৌরনদী উপজেলার দশম শ্রেণি পড়ুয়া ওই স্কুলছাত্রী শুক্রবার সকালে প্রাইভেট শেষে বাড়ি ফিরছিল। ওই ছাত্রী গৌরনদী বাসষ্ট্যান্ডে পৌঁছালে উপজেলার কবসা এলাকার সান্টু হাওলাদারের ছেলে ও সরকারি গৌরনদী কলেজের একাদশ শ্রেণির ছাত্র অপু হাওলাদার তাকে কুপ্রস্তাব দেয়। ওই ছাত্রী এতে রাজি না হলে অপু তার হাত ও ওড়না ধরে টানাটানি করে। এ সময় ওই স্কুলছাত্রী চিৎকার দিলে অপু তাকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।

  গাইবান্ধায় ঐত্যিহবাহী দূর্গামন্দিরসহ বাড়িঘর নদীগর্ভে বিলীন

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে গতকাল রাতেই গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে উপজেলার কসবা এলাকা থেকে অপু হাওলাদাকে গ্রেপ্তার করে।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. গোলাম সরোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, অপু হাওলাদারকে আজ সকালে বরিশাল আদালতে পাঠানো হলে আদালত তাকে কারাগারে পাঠান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *