মোস্তাফিজার ররহমান জাহাঙ্গীর, ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা; জেলার ফুলবাড়ীকে মাদকমুক্ত করতে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় কঠোর অবস্থানে ফুলবাড়ী থানা পুলিশ।করোনা পরিস্থিতি মোকাবিলা ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি ধারাবাহিকভাবে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ফুলবাড়ীকে মাদকমুক্ত করতে কাজ করে যাচ্ছেন পুলিশ সদস্যরা।

তারই ধারাবাহিকতায় সোমবার (২৯ জুন) রাত ১০ টা ৩৫ মিনিটে উপজেলার কাশিয়াবাড়ি বাজারে ফুলবাড়ী থানা পুলিশের এস আই হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে মাদকবিরোধী অভিযানে যায় ফুলবাড়ী থানা পুলিশ সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৩ পিছ ইয়াবা ও দুটি মোবাইল সেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃতরা হলেন উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর হাজিটারি গ্রামের বাসিন্দা মৃত নবির উদ্দিনের ছেলে বয়েন উদ্দিন (২৮)ও একই ইউনিয়নের ধর্মপুর সরদারটারি গ্রামের বাসিন্দা ইয়াকুব আলীর ছেলে রিয়াজুল হক (২৫)।

মাদকবিরোধী অভিযানের সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় বলেন,আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।ফুলবাড়ী থানায় মামলা নং ৩৬।ফুলবাড়ীকে মাদকমুক্ত করতে আমরা কঠোর অবস্থানে আছি।মাদকের সাথে জড়িত কাউকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না বলেও জানান তিনি।

আমাদের বাণী ডট কম/৩০জুন ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।