বালিয়াকান্দিতে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, গ্রেফতার-১

রাজবাড়ীর বালিয়াকান্দিতে দশম শ্রেণী এক ছাত্রীকে মানিকগঞ্জ থেকে উদ্ধার করেছে বালিয়াকান্দি থানা পুলিশ।

এ ঘটনায় অপহরণকারী রবীন মিয়া (১৮) কে শুক্রবার রাতে মানিকগঞ্জ জেলার দৌলৎপুর থানা পুলিশের সহযোগিতায় টোহা নতুন বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। অপহরণকারী রবীন মিয়া ওই এলাকার বাহাদুর ইসলামের পুত্র।

শুক্রবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ একেএম আজমল হুদা জানান, বালিয়াকান্দি উপজেলার বহরপুরের একটি বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণী ছাত্রী (১৬) গত ১৭ মার্চ সকাল ১০টার দিকে বাড়ী থেকে বহরপুর বাজারে আসার পথে রেল স্টেশনের পাশ থেকে সাদা মাইক্রোবাসে জোড়পুর্বক অপহরণ করে নিয়ে যায়।

অপহরণের ঘটনায় গত ১৭ এপ্রিল ওই ছাত্রীর পিতা বাদী হয়ে রাজবাড়ী আদালতে মামলা দায়ের করে। আদালতের নির্দেশে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের করা হয়।
বৃহস্পতিবার রাতে মানিকগঞ্জ জেলার দৌলৎপুর থানা পুলিশের সহযোগিতায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই দিপন কুমার মন্ডল, পিএসআই হেমায়েদ সঙ্গীয় ফোর্স টোহা নতুন বাজার এলাকা থেকে অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়। এসময় অপহরনকারী মানিকগঞ্জ জেলার দৌলৎপুর থানার টোহা নতুনবাজার এলাকার বাহাদুর ইসলামের ছেলে রবীন মিয়া ওরফে রবীন খান (১৮) কে গ্রেফতার করে।

  সোনারগাঁয়ে মসজিদে ইমামের গলাকাটা লাশ

শুক্রবার সকালে অপহৃত স্কুল ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অপহরনকারীকে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে।

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *