বালিয়াকান্দিতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে ১০ম শ্রেণীর ছাত্রীকে অপহরনের ঘটনায় বালিয়াকান্দি থানা পুলিশ অপহরণকারী আলামিন মোল্যা (২৫) নামের এক যুবককে গ্রেফতার করাসহ স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে।

অপহরনকারী আলামিন মোল্যা বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের দোনাখালী গ্রামের এলবার মোল্যার ছেলে এবং উদ্ধার হওয়া একই গ্রামের বকচর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী।

রবিবার বেলা ১১ টায় বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের নটাপাড়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই অংকুর ভট্টাচার্য ও সঙ্গীয় ফোর্স স্কুল ছাত্রীকে উদ্ধার করাসহ অপহরনকারীকে গ্রেফতার করে।

এঘটনায় স্কুল ছাত্রীর পিতা রাজবাড়ী আদালতে একটি মামলা করেন। আদালতের নির্দেশে ২২ মে বালিয়াকান্দি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি অপহরন মামলা রেকর্ড হয়। মামলা নং ১৬, তাং ২২/৫/১৯ ইং । মামলা হওয়ার ৩দিন পর পুলিশ স্কুল ছাত্রীকে উদ্ধার করাসহ অপহরনকারী যুবককে গ্রেফতার করে।
স্কুল ছাত্রীর পিতা দায়েরকৃত মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে, তার মেয়ে বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের বকচর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্রী। মেয়ে স্কুলে আসা-যাওয়ার পথে একই গ্রামের (দোনাখালী) এলবার মোল্যার ছেলে আলামিন মোল্যা তাকে প্রেমের প্রস্তাব দিত। এতে রাজী না হলে গত ২৭ এপ্রিল রাতে আলামিন মোল্যা বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে জোড় করে অপহরন করে নিয়ে যায়।

  বালিয়াকান্দিতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

এঘটনায় ওই ছাত্রীর পিতা রাজবাড়ী বিজ্ঞ আদালতের মামলা দায়ের করলে আদালতের নির্দেশে ২২ মে বালিয়াকান্দি থানায় মামলা রেকর্ড হয়। বালিয়াকান্দি থানা পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ ওবায়েদুল হক জানান, গত ২৭ এপ্রিল রাতে আলামিন মোল্যা বিয়ের প্রলোভন দেখিয়ে একই গ্রামের এক স্কুল ছাত্রীকে জোড় পূর্বক অপহরন করে নিয়ে যায়।

এঘটনায় স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে বালিয়াকান্দি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি অপহরন মামলা দায়ের করে। গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই অংকুর ভট্টাচার্য ও সঙ্গীয় ফোর্স স্কুল ছাত্রীকে বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের নটাপাড়া এলাকা থেকে উদ্ধার করাসহ অপহরনকারীকে গ্রেফতার করে।

আগামীকাল (২৭ মে) সোমবার সকালে গ্রেফতারকৃত আলামিন মোল্যাকে আদালতে সোপর্দ এবং স্কুল ছাত্রীর মেডিকেল পরীক্ষার জন্য তাকে রাজবাড়ী সদর হাসপাতালে প্রেরন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *