রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে ১১তম গ্রেডে বেতনের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকরা।

বৃহস্পতিবার বেলা ১১ টা থেকে ১২ দুপুর পর্যন্ত ঘন্টা ব্যাপী এই মানববন্ধন বালিয়াকান্দি উপজেলার সহকারী শিক্ষক বৃন্দের আয়োজনে উপজেলা পরিষদ চত্তরে পালন করা হয়।

মানববন্ধন চলা কালে রাজবাড়ী জেলা প্রাথমিক শিক্ষক সমিতির (ভারপ্রাপ্ত) সভাপতি আঃ গাফ্ফার, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. শহিদুল ইসলাম , সাধারন সম্পাদক মো. ফেরদৌস খান টুটুল, সাবেক সভাপতি গওছেল আযম, আড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শিউলী দাস, দক্ষিন বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশরাফুজ্জামান রবি, চরআড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মর্জিনা খাতুন, চামটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হরসিত কুমার ঘোষ, বালিয়াকান্দি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহিন আল মাসুদ প্রমূখ বক্তব্যে রাখেন। মানববন্ধনটি পরিচালনা করেন সাবলম্বি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. শাহিদুজ্জামান ইসলাম।

  কালীগঞ্জ ও কোটচাঁদপুরে ৩ গ্রাম লগডাউন!

বক্তারা বক্তব্যে বলেন, ১৯৭৩ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত সহকারী শিক্ষকদের প্রধান শিক্ষকের পরের গ্রেডে বেতন দেওয়া হতো। কিন্তু ২০০৭ সাল থেকে প্রধান শিক্ষকদের ১০ম গ্রেডে এবং সহকারী শিক্ষকদের ১৪ তম গ্রেডে বেতন দেওয়া হচ্ছে। তারা অনতিবিলম্বে এই বৈষম্য দূর করে সহকারী শিক্ষকদের ১১ তম গ্রেডে বেতন দেয়ার জোর দাবী জানান।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *