৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে রাজবাড়ীর বালিয়াকান্দিতে  শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ বিরতিহীনভাবে চলছে সকলা ৮ টা থেকে। ভোট গ্রহন চলবে বিকেল ৪ টা পর্যন্ত।

তবে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি কম। চোখে পড়েনি ভোটারের দীর্ঘসারি। তবে শেষ মুহূর্তে ভোটারের চাপ পড়বে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

সহকারী রিটার্নিং অফিসার ও বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম রেজা বলেন, আমি প্রায় ২০টি কেন্দ্র পরিদর্শন করেছি তাতে সুশৃংখলভাবে ভোটাররা ভোটদান সম্পন্ন করছেন। বেলা যত বাড়ছে ভোটারদের উপস্থিতিও তত বাড়ছে বলেও তিনি জানান।

তিনি আরও জানিয়েছেন, ভোট অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রতিটি কেন্দ্রে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রতিটি কেন্দ্রে পুলিশ আনসারসহ ১৪জন নিরাপত্তা রক্ষী দায়িত্ব পালন করছেন। অধিক ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে থাকছে নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা।

  মতলব উত্তরে কমিউনিটি পুলিশিং ডে পালিত

নির্বাচনে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও নির্বচন সুষ্ঠ করতে নিরাপত্তার দ্বায়িত্বে নির্বাচনী মাঠে রয়েছে জেলার চার উপজেলায় ২৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ১ হাজার ২৯৪ জন পুলিশ, ৩ হাজার ১৯২ জন আনসার ভিডিপি, ৯ প্লাটুন বিজিবি ও ৬৪ জন র‌্যাব। আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের নির্বাচনী এলাকা গুলোর বিভিন্ন স্থানে টহল দিতে দেখা গেছে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *