রাজবাড়ীর বালিয়াকান্দির উপজেলার নবাবপুর ইউনিয়নের গাংচর পদমদী উত্তর পাড়া গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি পরিবারের বাড়ী ঘরসহ আসবাপত্র পুড়ে ভূষ্মিভূত হয়েছে। এতে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি গ্রস্থ হয়।

শুক্রবার সন্ধ্যায় রান্না ঘর থেকে আগুন লেগে অগ্নিকান্ডে সব পুড়ে যায়। খবর পেয়ে বালিয়াকান্দি ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও গ্রামবাসী আগুন নিয়ন্ত্রনে আনে।

সরজমিনে গিয়ে জানাযায়, তায়জেলের স্ত্রী রাশেদা বেগম সন্ধ্যায় রাতের খাবার তৈরি করার জন্য উনান জালিয়ে অন্য ঘরে যায়। এই সময় আগুনের লেলিয়ান শিখা চার দিকে ছড়িয়ে পড়লে আগুন নিয়ন্ত্রনের বাহিরে চলে যায়। আগুনে ছোবাহান সেখের ছেলে ওসমান শেখের ১টি টিনের বসত ঘর ও গোয়াল ঘরসহ ঘরে রাখা সব আসবাবপত্র, উজ্জল সেখের ১ টি টিনের বসত ঘর , ১ গোয়াল ঘর, ১ টি রান্না ঘর, তায়জেল সেখের ১ টি বড় টিনের ঘর, রান্না ঘর ও তাদের চাচা শাহাদৎ সেখের সবত ঘরসহ গোয়াল ঘর মহুর্তের মধ্যে সব পুড়ে ভূষ্মিভূত হয়।

  আখাউড়ায় করোনা থেকে সুস্থ্য হয়ে বাড়িতে ফিরে ব্যবসায়ীর মৃত্যু

খবর পেয়ে শনিবার সকালে বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতি গ্রস্থ ৪ টি পরিবারকে সহ মর্মিতাজ্ঞাপন করেন।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *