তৃতীয় ধাপের নির্বাচনে সকল জল্পনা কল্পনা শেষ।এসেছে সেই মাহেন্দ্রক্ষন যার জন্য এতদিনের প্রতিক্ষা,সকাল থেকেই ভীর করা ভোট কেন্দ্রে এসে ভোট দেওয়া।

উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন তিনবারের সুযোগ্য উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃআবুল কালাম আজাদ (নৌকা) । তিনি পেয়েছেন ৪৩ হাজার ২৫৯ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃএহসানুল হাকিম সাধন(মোটরসাইকেল) প্রতীক পেয়েছেন ৪০ হাজার ৫৮০ ভোট।

ভাইস চেয়ারম্যান(পুরুষ)মনিরুজ্জামান
মনির পেয়েছেন২৯ হাজার ৯২৯ ভোট
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হারুনুর রশিদ হারুন পেয়েছেন২৭ হাজার ৬০৯ ভোট।
শনজিত রায় পেয়েছেন ২৬ হাজার ভোট।
অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে খোদেজা বেগম নির্বাচিত হয়েছেন।
ফলাফল পাওয়ার সাথে সাথেই সাধারণ ভোটার ও নেতাকর্মীদের মাঝে দেখা দেয় ব্যাপক উৎফুল্লতা।চলতে থাকে জয় বাংলা জয়ধ্বনি,মোঃআবুল কালাম আজাদের জয়ধ্বনি।

অবশেষে বালিয়াকান্দিবাসী পেল তাদের বহু আকাংখিত হ্যাট্রিকৃত উপজেলা চেয়ারম্যান ও ভাইসচেয়ারম্যান যারা উপজেলার ব্যাপক উন্নয়ন ও মানুষের উন্নয়নে পাশে থাকবে।

এব্যাপারে নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃআবুল কালামের কাছে তার অনুভূতি জানতে চাইলে তিনি বলেন,বালিয়াকান্দিবাসীর কাছে আমি কৃতজ্ঞ।বালিয়াকান্দিবাসীর সকল আশা আমি পূরন করবো। সবাইকে ধন্যবাদ জানাই আমাকে পুনরায় ভোট দিয়ে নির্বাচিত করার জন্য।এ জয় শুধু আমার নয় এ জয় নৌকার,এ জয় শেখ হাসিনার,এ জয় বালিয়াকান্দিবাসীর।

  জামিন হওয়ার ১ মাস পর ডিজিটাল নিরাপত্তা আইনে ফের মামলা

এব্যাপারে বালিয়াকান্দি উপজেলা প্রেস ক্লাবের সভাপতি রঘু নন্দন সিকদার বলেন,আমরা আমাদের নবনির্বাচিত চেয়ারম্যানকে স্বাগত জানাই।তিনি এর মাঝেই বালিয়াকান্দি উপজেলাতে ব্যাপক উন্নয়ন করেছেন। হ্যাট্রিক চেয়ারম্যান হিসেবে তার কাছে বালিয়াকান্দিবাসীর চাওয়া পাওয়া অনেক।

চা বিক্রেতা বাবলু দাস বলেন,উপজেলা চেয়ারম্যান নিয়ে আমাদের ব্যাপক আগ্রহ ছিল।অবশেষে আমরা আমাদের উপজেলা চেয়ারম্যান পেয়েছি। উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ ভাইয়ের সময় অনেক উন্নয়ন হয়েছে বালিয়াকান্দিতে,আমরা চাই এবার তার থেকে আরও বেশি উন্নয়ন ঘটুক আমাদের প্রানের বালিয়াকান্দিতে।

সারাদিনই ছিল ব্যাপক উৎসবমূখর পরিবেশ।কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়াই সুষ্ঠুভাবে শেষ হয় তৃতীয় ধাপের নির্বাচন। সকলের মাঝেই ছিল টানটান উত্তেজনা।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *