বিয়ে করছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা পেসার মোস্তাফিজুর রহমান। ‘কাটার মাস্টার’খ্যাত মোস্তাফিজের বিয়ে করার বিষয়টি তার পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।

বিয়ে উপলক্ষে মোস্তাফিজের কেনাকাটা করাও শেষ হয়েছে। এখন শুধু অপেক্ষা মাহেন্দ্রক্ষণের। বিশ্বের বাঘা বাঘা ব্যাটসম্যানদের নাকানি চুবানি খাওয়ানো ফিজের বিয়ের দিন ঠিক হয়েছে আগামী শুক্রবার। জানা গেছে, মামাতো বোন সামিয়া শিমুকে বিয়ে করছেন মোস্তাফিজ। শিমু ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী।

মোস্তাফিজের পারিবারিক সূত্রটি এর বেশি কিছু জানাতে রাজি হননি। কারণ ফিজ চান না তার বিয়ের বিষয়টি নিয়ে আলোচনা হোক।

  সাকিবকে ছাড়াই বিশ্বকাপের উদ্দেশ্যে দেশ ছেড়েছে বাংলাদেশ

২০১৫ সালে বাংলাদেশের জার্সিতে অভিষেক হয় কাটার মাস্টার মোস্তাফিজুরের। অভিষেকেই ভারতের বিপক্ষে দুর্দান্ত পারফর্ম্যান্স করে হইচই ফেলে দিয়েছিলেন ক্রিকেট বিশ্বে। ফিজ এখন পর্যন্ত খেলেছেন ৪৩ ওয়ানডে, ১৩টি টেস্ট ও ৩০টি টি-টোয়েন্টি ম্যাচ।

এর আগে গত শনিবার জীবনের দ্বিতীয় ইনিংসে পা রাখেন জাতীয় দলের আরেক ক্রিকেটার সাব্বির রহমান। ঘরোয়া পরিবেশে দুই পরিবারের উপস্থিতিতেই সাব্বিরের আকদ হয়। তার স্ত্রীর নাম অর্পা। পড়াশোনা করছেন রাজধানীর একটি শিক্ষা প্রতিষ্ঠানের দ্বাদশ শ্রেণীতে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *