ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন ইবির তমা

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প২০১৯ এর মেয়েদের একক ব্যাডমিন্টনে হয়েছে চ্যাম্পিয়ন ইসলামী বিশ্ববিদ্যালয়ের তমা। শুক্রবার বেলা ১২টার সময় মেয়েদের একক ব্যাডমিন্টনের ফাইনালে ইসলামী বিশ্ববিদ্যালয় এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মুখোমুখি হয়।

ইবির প্রতিনিত্ব করে তমা এবং যবিপ্রবির প্রতিনিধিত্ব করে ক্যামেলিয়া । খেলাটি ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির মাঠে অনুষ্ঠিত হয়।

খেলায় পয়েন্ট যখন ইবি ১৬ এবং যবিপ্রবি১ট তখন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যামেলিয়া খেলার মধ্যে পড়ে গিয়ে পায়ে আঘাত পায়। কিছুক্ষণ খেলা বন্ধ থাকার পর যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় খেলায় হার স্বীকার করে নিয়ে খেলায় ওয়াক ওভার দিয়ে দেয়। এতে ইসলামি বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

  বেতন-বোনাস ছাড়া কোন শিক্ষক ঘরে ফিরে যাবেন না

উপাচার্য অধ্যাপক হারুন উর রশিদ আসকারী বলেন,’ নানা প্রতিকুলতা সত্বেও আমাদের ক্রীড়াঙ্গণ দুর্বার গতিতে সফলতার সাথে এগিয়ে যাচ্ছে। যার আবারও প্রমাণ দিয়েছে তমা। এখন লেখাপড়া,খেলাধুলা সবকিছুতে শুধু সামনে এগিয়ে যাবার পালা। আর আমরা শুদ্ধ ক্রীড়া চর্চার মাধ্যমে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদমুক্ত একটি বিশ্ববিদ্যালয় গড়তে বদ্ধপরিকর। ‘

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *