নিজস্ব সংবাদদাতা: ফরিদপুরের ভাঙ্গায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল ইসলাম (৭১) মারা গেছেন। প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে  গতকাল মঙ্গলবার (২৬ মে) রাতে ফরিদপুর মেডিক্যাল কলেজহ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাঘা উপজেলা মুক্তিযু্দ্ধ মঞ্চ। বাঘা উপজেলা মুক্তিযু্দ্ধ মঞ্চের সভাপতি বীর মুক্তিযোদ্ধার সন্তান রুহুল আমিন এক শোক বার্তায় বলেন জাতি তার এক শ্রেষ্ঠ সন্তানকে হারালো। আমরা তার রুহের মাগফেরাত কামনা করছি। অপর শোক বার্তায় বাঘা উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারন সম্পাদক মেহেদী হাসান শুভ করোনায় শহীদ বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলামের আত্নার মাগফেরাত কামনা করে পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রাকাশ এবং করোনায় আক্রান্ত হয়ে মানুষের যেন এমন মৃত্যু না হয় তার জন্য সৃষ্টি কর্তার নিকট প্রার্থনা করেন।

  নান্দাইলে প্রথম করোনা আক্রান্ত রোগীর মৃত্যু

বুধবার (২৭ মে) সকালে পশ্চিম হাসামদিয়া মাদানি নগর জামে মাদ্রাসায় রাষ্ট্রীয় মর্যাদা শেষে তাকে দাফন করা হয়েছে।

রাষ্ট্রীয় মর্যাদা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খানসহ পুলিশ প্রশাসন, স্থানীয় প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী ও বীর মুক্তিযোদ্ধাগণ প্রমুখ

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মহসিন মিয়া জানান, গত ২৫ মে ঈদের দিন তার করোনা পজিটিভ ধরা পড়ে। তেমন কোন উপসর্গ না থাকায় পৌরসদরের পশ্চিম হাসামদিয়া গ্রামের নিজ বাড়িতে তিনি হোম কোয়ারেন্টাইনে ছিলেন। এরপর মঙ্গলবার দিবাগত রাত ১০ টার দিকে প্রচণ্ড শ্বাসকষ্ট শুরু হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

আমাদের বাণী ডট কম/২৭  মে ২০২০/সিসিপি