রাজবাড়ীর ৪টি উপজেলায় ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন শুরু হয়েছে।

রবিবার সকাল ৮ টা থেকে রাজবাড়ী সদর, গোয়ালন্দ, বালিয়াকান্দি ও পাংশা উপজেলার মোট ২৬৬টি ভোট কেন্দ্রে এক যোগে এ ভোট গ্রহন শুরু হয়েছে এবং বিরতিহীন ভাবে এ ভোট গ্রহণ চলবে বিকাল ৪ টা পর্যন্ত।

ভোট গ্রহণ শুরু হলেও কেন্দ্র গুলোতে ভোটারদের উপস্থিতি ছিল খুবই কম এবং কেন্দ্র গুলোতে ভোটারদের কোন লাইনও দেখা পরেনি। তবে বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বাড়বে বলে আশা প্রার্থী ও ভোট গ্রহণ কর্মকর্তাদের।

রাজবাড়ীর ৪টি উপজেলায় ৮ জন চেয়ারম্যান, ১৫ জন পুরুষ ও ৮ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রতিদ্বন্দীতা করছেন। এর মধ্যে গোয়ালন্দ উপজেলায় বিনা প্রতিদ্বন্দীতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের মনোনিত প্রার্থী এবিএম নুরুল ইসলাম।

  কুষ্টিয়ায় শিলাবৃষ্টিতে ফসল ও আমের ব্যাপক ক্ষতি

নির্বাচনে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও নির্বচন সুষ্ঠ করতে নিরাপত্তার দ্বায়িত্বে নির্বাচনী মাঠে রয়েছে ২৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ১ হাজার ২৯৪ জন পুলিশ, ৩ হাজার ১৯২ জন আনসার ভিডিপি, ৯ প্লাটুন বিজিবি ও ৬৪ জন র‌্যাব। আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের নির্বাচনী এলাকা গুলোর বিভিন্ন স্থানে টহল দিতে দেখা গেছে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

‘[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *