রাজবাড়ীর ৪টি উপজেলায় ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন শুরু হয়েছে।

রবিবার সকাল ৮ টা থেকে রাজবাড়ী সদর, গোয়ালন্দ, বালিয়াকান্দি ও পাংশা উপজেলার মোট ২৬৬টি ভোট কেন্দ্রে এক যোগে এ ভোট গ্রহন শুরু হয়েছে এবং বিরতিহীন ভাবে এ ভোট গ্রহণ চলবে বিকাল ৪ টা পর্যন্ত।

ভোট গ্রহণ শুরু হলেও কেন্দ্র গুলোতে ভোটারদের উপস্থিতি ছিল খুবই কম এবং কেন্দ্র গুলোতে ভোটারদের কোন লাইনও দেখা পরেনি। তবে বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বাড়বে বলে আশা প্রার্থী ও ভোট গ্রহণ কর্মকর্তাদের।

রাজবাড়ীর ৪টি উপজেলায় ৮ জন চেয়ারম্যান, ১৫ জন পুরুষ ও ৮ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রতিদ্বন্দীতা করছেন। এর মধ্যে গোয়ালন্দ উপজেলায় বিনা প্রতিদ্বন্দীতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের মনোনিত প্রার্থী এবিএম নুরুল ইসলাম।

  কুমেকে করোনা উপসর্গে চার জনের মৃত্যু

নির্বাচনে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও নির্বচন সুষ্ঠ করতে নিরাপত্তার দ্বায়িত্বে নির্বাচনী মাঠে রয়েছে ২৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ১ হাজার ২৯৪ জন পুলিশ, ৩ হাজার ১৯২ জন আনসার ভিডিপি, ৯ প্লাটুন বিজিবি ও ৬৪ জন র‌্যাব। আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের নির্বাচনী এলাকা গুলোর বিভিন্ন স্থানে টহল দিতে দেখা গেছে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

‘[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *