টাঙ্গাইলে ধর্ষককে বাঁচাতে ধর্ষিতাকে গ্রামছাড়া

পিরোজপুর সংবাদদাতা; জেলার  মঠবাড়িয়া উপজেলায় এক কিশোরীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে শাহাদাত মল্লিক (২১) নামের এক যুবকের বিরুদ্ধে। আজ মঙ্গলবার (২৬ মে ২০২০) দুপুরে ওই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল সোমবার রাতে ওই কিশোরীর বাবা বাদী হয়ে শাহাদাত মল্লিককে আসামি করে স্থানীয় থানায় মামলাটি করেন। শাহাদাত ওই উপজেলারই বাসিন্দা।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, শাহাদাত ওই কিশোরীর পূর্বপরিচিত। তাদের মধ্যে মোবাইলে কথা হতো। ১৯ মে বিকেলে ওই কিশোরী বাড়ি থেকে ঈদের কেনাকাটা করতে বের হয়। বিকেল পাঁচটার দিকে মিরুখালী বাজারের সেতু এলাকা থেকে শাহাদাত ও তার দুই সহযোগী মেয়েটিকে জোর করে মোটরসাইকেলে তুলে পাশের উপজেলার একটি গ্রামে নিয়ে যায়। সেখানে তাকে একটি একতলা পাকা বাড়িতে ছয় দিন আটকে রেখে শাহাদাত ধর্ষণ করেন। ২৪ মে বিকেলে শাহাদাত মেয়েটিকে সেখানে রেখে চলে যান। এরপর মেয়েটি বাড়ি ফিরে তার পরিবারকে বিষয়টি জানায়।

  'বান্দরবান প্রেসক্লাবের সব অনুষ্ঠানমালা বর্জনের ঘোষণা'

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ জেড এম মাসুদুজ্জামান জানান, শাহাদাত মল্লিককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মেয়েটির স্বাস্থ্য পরীক্ষা করানোর জন্য পিরোজপুর সিভিল সার্জনের কার্যালয়ে পাঠানো হয়েছে।

আমাদের বাণী ডট কম/২৬ মে ২০২০/সিসিপি