চাঁদপুরের  মতলব উত্তর উপজেলার হাজীপুর গ্রামে পারিবারিক বিরোধকে কেন্দ্র করে মারামারিতে আহত জামাল হোসেন (৩৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে। স্ত্রী বাদি হয়ে মতলব উত্তর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

ঘটনার পর থেকেই আসামীরা পলাতক রয়েছে বলে স্থানীয় এলাকাবাসী জানান। আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে ওসি মো. মিজানুর রহমান জানিয়েছেন।

সোমবার সন্ধ্যায় মারামারির ঘটনা ঘটে। নিহত জামাল হোসেন ফরাজীকান্দি ইউনিয়নের হাজীপুর গ্রামের মৃত কাসেম মোল্লার ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় পারিবারিক বিরোধকে কেন্দ্র করে আপন চাচাত-জেঠাত ভাইদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। উভয় পক্ষে কয়েক জন আহত হয়। প্রতি পক্ষের আঘাতে জামাল মাথায় ও শরীরে জখম হয়। চিকিৎসার জন্য জামাল’কে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।

মঙ্গলবার ঢাকা মেডিকেলে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় জামালের মৃত্যু হয়। এ ব্যাপারে জামালের স্ত্রী ময়না বেগম বাদী হয়ে মতলব উত্তর থানায় হত্যা মামলা দায়ের করেন।

মতলব উত্তর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান জানান, জামাল হোসেনের মৃত্যুর ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে মতলব উত্তর থানায় মামলা দায়ের করেছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে বিভিন্ন স্থানে পুলিশি অভিযান চলছে।

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।