মাগুরায় গৃহবধু ধর্ষণের চেষ্টার ঘটনাকে ধামাচাপা দেওয়ার চেষ্টা ব্যর্থ

মাগুরায় এক গৃহবধু ধর্ষণের চেষ্টার ঘটনাকে চাপা দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হলো স্থানীয় প্রভাবশালীরা। অবশেষে উর্দ্ধতন পুলিশ কর্মকর্তাদের হস্তক্ষেপে অভিযুক্তের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

গৃহবধুর পরিবার জানায়, মাগুরার শালিখা উপজেলার হাজরাহাটি গ্রামের ঐ গৃহবধু মঙ্গলবার সন্ধ্যার পর তার স্বামীর দোকানে যাচ্ছিল। পথিমধ্যে স্থানীয় যুবক দূর্জয় (২০) তাকে জোরপূর্বক জঙ্গলের দিকে টেনে নিয়ে যেতে থাকে। এক পর্যায়ে গৃহবধু দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়। পরে তারা বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশ অভিযুক্ত দূর্জয়কে রাত ১০ টার দিকে গ্রেফতার করে। দূর্জয় স্থানীয় প্রভাবশালী যুবলীগ নেতার নিকট আত্মীয় হওয়ায় তারা স্থানীয়ভাবে বিষয়টি সমঝোতার জন্য চাপ সৃষ্টি করে। তবে বিষয়টি উর্দ্ধতন পুলিশ কর্মর্তাদের অবহিত করা হলে তারা মামলার ব্যাপাওে সার্বিক সহযোগিতার আশ্বাস দেয়।

  ঠাকুরগাঁওয়ে বউ-শ্বাশুরীর দ্বন্দে পুড়ল গ্রামের ২৬টি ঘর

শালিখা পুলিশ ফাড়ির সাব-ইনস্পেক্টর মোঃ হোসেন আল মাহবুব দূর্জয়কে আটকের কথা স্বীকার করেন। তবে গৃহবধু পরিবারের উপর চাপ সৃষ্টির ঘটনা তিনি জানেন না বলে জানান।

মাগুরার সহকারি পুলিশ সুপার আবির সিদ্দিকী শুভ্র বলেন, অভিযুক্ত দূর্জয়কে আটক করা হয়েছে। আমি মামলা দায়েরের প্রক্রিয়া শুরু করতে বলেছি। মামলার ব্যাপারে কেউ চাপ সৃষ্টি করলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নিতে বলেছি।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *