নিজস্ব সংবাদদাতা, শেরপুর;  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবর্ষ উপলক্ষে সারা দেশে বৃক্ষ রোপণ করবে বাংলাদেশ ছাত্রলীগ। মুজিব বর্ষ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ এর স্লোগান “মুজিববর্ষের আহ্বান ৩ টি করে গাছ লাগান”। মুজিব শতবর্ষ উদযাপন হিসেবে ১ কোটি বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

আগামী ৩ মাস (আষাঢ়, শ্রাবণ ও ভাদ্র) সময়ের মধ্যে কমপক্ষে ৩টি গাছ যার মধ্যে ফলজ বনজ ও ভেষজ প্রজাতির গাছ লাগানোর কথা প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

বিপন্ন পরিবেশ রক্ষায় সবুজ বনায়ন গড়ে তুলতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষিকীতে এর ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির কর্মসূচী হিসেবে শেরপুর জেলা ছাত্রলীগের নির্দেশনায় নকলা উপজেলায় বৃক্ষরোপন করেছেন ছাত্রনেতা সারোয়ার’।

এসময় ছাত্রনেতা সারোয়ার আকন্দ উপজেলার মুক্তিযোদ্ধা স্মৃতি কমপ্লেক্স,পাইলট উচ্চবিদ্যালয়,হাসপাতাল চত্বর,পাইস্কা বাইপাস মোড় সহ বিভিন্ন মসজিদ,মাদ্রাসা,স্কুল,কলেজে পর্যায়ক্রমে ১০০ টি ফলজ,বনজ ও ভেষজ উদ্ভিদের চারারোপন করেন।

আমাদের বাণী ডট কম/০১ জুলাই  ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।