খেলাধুলা ডেস্ক, ঢাকা;  বার্সেলোনা কোচ রোনাল্ড কোম্যান বলেছেন, আসছে মৌসুমেও তিনি লিওনেল মেসিকে ক্যাম্প ন্যুতেই দেখতে চান। আর্জেন্টাইন তারকাকে ফরাসি ক্লাব পিএসজি দুই বছরের চুক্তি প্রস্তাব করেছে বলে খবর। যার প্রেক্ষিতে কোম্যান এ কথা বলেছেন।

অনেক দিন ধরেই গুঞ্জন, মেসিকে নিজেদের তাঁবুতে ভেড়াতে চায় পিএসজি। চলতি মৌসুম শেষ হতেই বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হচ্ছে আর্জেন্টাইন তারকার। তাই মেসিকে পেতে পিএসজি বড়সড় পদক্ষেপ নিয়েছে বলেই খবর বিভিন্ন সংবাদমাধ্যমে।

ব্রাজিলের এক সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, পিএসজি দুই বছরের চুক্তি প্রস্তাব করেছে আর্জেন্টাইন তারকাকে। সঙ্গে এক বছরের চুক্তি বৃদ্ধির সুযোগও রাখা হয়েছে।

এ বিষয়টি নিয়েই বুধবার প্রশ্ন করা হয়েছিল বার্সেলোনা কোচকে। বৃহস্পতিবার গ্রানাদার বিপক্ষে লা লিগার ম্যাচ বার্সার। এর আগের দিন সংবাদ সম্মেলনে এমন প্রশ্ন করা হয় কোম্যানকে।

  সানজিদা ও মুর্শিদার ব্যাটিং নৈপুণ্যে নিশ্চিত হলো বিশ্বকাপের টিকিট

বার্সা কোচ বলেন, ‘পিএসজির বিষয়ে আমার কোনো আগ্রহ নেই। আমি জানি না এটি সত্য কি-না। আমি আশা করি তিনি আমাদের সঙ্গে থাকবেন। আমি বলব তার (মেসি) এখানেই শেষ করা উচিত। কারণ সে এখানেই তার জীবনের পুরোটা সময় পার করেছে। তবে শেষ পর্যন্ত সিদ্ধান্তটা তাকেই নিতে হবে।’

কোম্যান বলেন আপাতত তার চিন্তা গ্রানাদা ম্যাচ, ‘এটা (মেসিকে পিএসজির চুক্তি প্রস্তাব প্রসঙ্গ) আমার জন্য দুশ্চিন্তার কিছু নয়। আমি শুধু আগামী ম্যাচটাতে জিততে চাই।’

আমাদেরবাণী/মৃধা